শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

স্বামীর পথে গেলেন স্ত্রীও

এসির কম্প্রেসার বিস্ফোরণ

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০১৯, ১২:০৩ এএম

রাজধানীর উত্তরা ৩ নম্বর সেক্টরের একটি বাসায় এয়ার কন্ডিশনারের (এসি) কম্প্রেসার বিস্ফোরণের ঘটনার দগ্ধ আলমগীর ভূইয়া (৬২) ও তার স্ত্রী বিলকিস ফারজানা (৪৮) দুজনই মারা গেছে। গতকাল সোমবার দুপুর ১টার দিকে বার্ন ইউনিটে চিকিৎসাধীন মারা যান বিলকিস ফারজানা (৪৮)। এর আগে রোববার দুপুরে মারা যান স্বামী আলমগীর ভূইয়া (৬২)।
বার্ন ইউনিটের আবাসিক চিকিৎসক ডা. পার্থ শংকর পাল বলেন, ফারজানা ও তার স্বামী আলমগীরের শরীরের ৯৫ শতাংশ দগ্ধ হয়েছিল। দুজনই বার্ন ইউনিটের আইসিইউতে ভর্তি ছিল। দু’দিনে দু’জন মারা যান। এর আগে গত সোমবার দিবাগত রাত ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর দগ্ধ অবস্থায় তাদের দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল বার্ন ইউনিটে ভর্তি করা হয়।
দগ্ধ আলমগীরের ছোটভাই তানজিল শাহরিয়ার জানান, উত্তরার ৩ নম্বর সেক্টরের ১৮ নম্বর রোডের ৪১ নম্বর বাসায় থাকেন তার ভাই আলমগীর। রাতে স্বামী স্ত্রী যখন ঘুমিয়ে ছিল তখন বৈদ্যুতিক শর্টসার্কিটের কারণে কম্প্রেসার বিস্ফোরণ হয়। এতে ঘুমন্ত অবস্থায় তারা দগ্ধ হন। পরে পাশের বাসার লোকজন তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেয়। সেখান থেকে তাদের ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে নেয়া হয়।
তিনি আরও জানায়, আলমগীর বিমানবন্দর থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এবং ব্যবসায়ী। তার স্ত্রী উত্তরা পশ্চিম মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন