শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজনীতি

সোহরাওয়ার্দী উদ্যানে আগামীকাল সমাবেশের লিখিত অনুমতি পেল বিএনপি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০১৭, ১২:৪৭ পিএম | আপডেট : ১:১৪ পিএম, ১১ নভেম্বর, ২০১৭

১২ নভেম্বর রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি পেয়েছে বিএনপি। আজ দুপুরে নয়াপল্টনে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি জানান, ২৩টি শর্তে ঢাকা মেট্রোপলিটন পুলিশ এই সমাবেশের অনুমতি দিয়েছে। দীর্ঘদিন ধরে বাধার পর অবশেষে সমাবেশের অনুমতি দেওয়ায় তিনি সরকারকে ধন্যবাদ জানান। মহাসচিব বলেন, এই সমাবেশটি রাজনৈতিকসহ নানা কারনে গুরুত্বপূর্ণ। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া সমাবেশে জনগণের উদ্দেশে বার্তা দিবেন।
এছাড়া সমাবেশকে কেন্দ্র করে রাজধানীসহ সারাদেশে ব্যাপক ধরপাকড় চলছে অভিযোগ করে ফখরুল বলেন, গতকালও মির্জা আব্বাসের বাসা থেকে ২৫ জন নেতাকর্মীকে পুলিশ গ্রেফতার করা হয়েছে। বিএনপি সমাবেশে বিশৃঙ্খলা করে এ জন্য অনুমতি দেয়া হয় না আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের এমন অভিযোগের বিষয়ে তিনি বলেন, ওবায়দুল কাদের যে অভিযোগ করেছেন তা সর্বৈব মিথ্যা। বিএনপি নয়, আওয়ামীলীগ প্রতিদিন সমাবেশে বিশৃঙ্খলা করে, যা পত্রপত্রিকায় আসছে।
এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, নিতাই রায়, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব হাবিব উন নবী সোহেল প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন