বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

সউদি যুবরাজ মোহাম্মদ বিন সালমানের সঙ্গে ফিফা প্রেসিডেন্টের সাক্ষাৎ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মে, ২০১৮, ৩:২৮ পিএম

সউদি আরবের যুবরাজ মোহাম্মদ বিন সালমানের সাথে বৈঠক করেছেন আন্তর্জাতিক ফুটবল সংস্থা ফিফার প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফানতিনো।
শুক্রবার সউদি আরবে অনুষ্ঠিত হওয়া ওই বৈঠকে ফিফা ও জেনারেল স্পোর্টস অথরিটির মধ্যে সহযোগিতা বৃদ্ধি বিষয়ে আলোচনা করেছেন যুবরাজ সালমান ও ফিফা প্রেসিডেন্ট।

ওই বৈঠকে জেনারেল স্পোর্টস অথরিটি চেয়ারম্যান তুর্কি আল-শেখও অংশগ্রহণ করেন।

এর আগে গেলো মাসে ২১ তারিখ রিয়াদে একটি রাজপ্রাসাদের বাইরে গোলাগুলোর খবর প্রকাশ করে কিছু মিডিয়া। অনেক মিডিয়াই তখন দাবি করে যে তখন সেনা অভ্যুত্থানের ঘটনায় সউদি যুবরাজ হয়তো নিহত হয়েছেন। যদিও সউদি মিডিয়া জানায়, ওইদিন এমন কিছুই ঘটেনি। বরং রাজপ্রাসাদের কাছে বিনা অনুমতিতে চালানো একটি ড্রোন ভূপাতিত করে নিরাপত্তা বাহিনী।

 

কিন্তু মূলত এরপর থেকেই যুবরাজ মোহাম্মদকে আর জনসম্মুখে দেখা না যাওয়ায় জোর জল্পনা-কল্পনা শুরু হয় যে, তিনি হয়তো সত্যিই মারা গেছেন। এমন অবস্থায় বৃহস্পতিবার সউদি রাজপরিবারের সদস্য তুর্কি বিন সালমান আল সউদের মালিকানাধীন আরব নিউজ দাবি করে যে, যুবরাজ মোহাম্মদ এখন মিশর আছেন।

এর আগে বুধবার দেশটির বার্তা সংস্থা সউদি প্রেস এজেন্সি (এসপিএ) যুবরাজ মোহাম্মদের কয়েকটি ছবি প্রকাশ করে। তাদের দাবি মঙ্গলবার মন্ত্রিসভার বৈঠকে যোগ দিয়েছিলেন তিনি। আর ওইদিনই তোলা হয় এই ছবি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন