শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

আপনি আমার সরকারের ক্ষতি করতে পারবেন না

প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আক্রমণাত্মক বক্তব্যের জবাব দিয়েছেন পশ্চিমবঙ্গের মূখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। মোদিকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনি আমার সরকারের কোনো ক্ষতি করতে পারবেন না। গত রোববার মমতা বলেন, তিনি অনিয়মিত সফরে পশ্চিমবঙ্গে এসে আবোলতাবোল কথাবার্তা বলে গেছেন।
মমতা বলেন, সারদা অথবা নারদা তৃণমূল কংগ্রেসকে পরাজিত করতে মোদিকে কোনোই সাহায্য করবে না। আমি চ্যালেঞ্জ করে বলতে পারি, আপনার কোন কলাকৌশলই আমার সরকার ও দলকে ক্ষতিগ্রস্ত করতে পারবে না। আমরা গরিব জনগণের কথা ভাবি এবং তারা আমাদের সঙ্গেই আছে, আপনার সঙ্গে নয়।
প্রশ্ন রেখে মূখ্যমন্ত্রী বলেন, তিনি কি করছেন? অল্প সময়ের জন্য বিমানে চড়ে এখানে এলেন ও কিছু এবং কিছু অপ্রাসঙ্গিক কথাবার্তা বলে চলে গেলেন। তার বক্তব্য থেকে বাংলার গ্রহণ করার মতো কিছু নেই। তিনি বর্ধমানের সেহরাবাজার ও ভাতারে মোদির নির্বাচনী প্রচারণার কথা তুলে ধরেন।
সিপিআই-এম’কে আক্রমণ করে মিসেস ব্যানার্জী বলেন, বামদের বড় ক্ষতির কারণ ছিলো কৃষক। মমতা এর আগে মঙ্গলকোটে তৃণমূল কংগ্রেস সমর্থিত অল ইন্ডিয়া ইউনাইটেড ডেমোক্রেটিক ফ্রন্টের প্রার্থী সিদ্দিকুল্লাহ চৌধুরীর নির্বাচনী সমাবেশে বক্তব্য রাখেন। তিনি তার নামের ওপর, তার মনোনীত প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করতে ভোটারদের প্রতি আহ্বান জানান।
ওই সমাবেশে মমতা বলেন, গত পাঁচ বছরে তার সরকারের শাসনামলে দু’লাখ বেকার যুবক চাকরি পেয়েছে। ১৯ মে’র পর আমরা দ্বিতীয়বার ক্ষমতায় এসে আমাদের অসম্পূর্ণ কাজ শেষ করবো। বর্ধমানের কিছু কিছু এলাকায় আগামী ২১ এপ্রিল নির্বাচন হবে। এর আগে গত ১১ এপ্রিল জেলার বেশকিছু স্থানে নির্বাচন হয়ে গেছে। ইন্ডিয়া টুডে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন