ঢাকা রোববার, ০৬ ডিসেম্বর ২০২০, ২১ অগ্রহায়ণ ১৪২৭, ২০ রবিউস সানি ১৪৪২ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

ভারতে ২ লাখ টাকায় যমজ শিশু সন্তান বিক্রি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৮, ৬:০৪ পিএম

ভারতে টাকার লোভে দুই মাসের যমজ কন্যাশিশুকে গত শুক্রবার বিক্রি করে দিয়েছে এক পাষণ্ড বাবা। দুই মেয়েকে বিক্রি করেছিল ২ লাখ টাকায়। তবে ইতিমধ্যে ওই পাষণ্ড বাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ। উদ্ধার করেছে দুই শিশুকেও।

এমন মর্মান্তিক ঘটনা ঘটেছ ভারতের চব্বিশ পরগনার গাইঘাটার রামচন্দ্রপুর ভাদুরিয়া এলাকায়। অভিযুক্ত ওই ব্যক্তির নাম রতন ব্রহ্ম (৩৮)। পেশায় একজন কাপড় ফেরিওয়ালা। তার ঘরে আরো  ১০ বছর বয়সের এক মেয়ে সন্তান আছে। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, রতন তার পাশের এলাকার কৃষ্ণ কান্ত দাস নামের এক ব্যক্তির কাছে ২ লাখ টাকার বিনিময়ে তার যমজ কন্যা শিশুকে বিক্রি করে। এতে তার স্ত্রীর ঘোর আপত্তি ছিল। কিন্তু স্ত্রীর কোন অনুরোধ শুনেনি রতন।

দুই শিশুকে কেনা কৃষ্ণ জানায়, তাদের মেয়ে এক মাস আগে মারা গেছে তাই মেয়ের শোক ভুলতেই রতনের দুই মেয়েকে কিনে নেয়। কৃষ্ণ আরো জানায়, তিনি জানতেন না ওই দুই যমজ শিশু রতনের সন্তান।

রতন পুলিশকে জানায়, ঘরে তার একটি মেয়ে আছে। একসঙ্গে আরো দুই মেয়ে জন্ম নেওয়ায় সে বিপাকে পড়ে। রতনের ভাষায়, ছেলে সন্তান হলে তাদের কষ্ট করে হলেও মানুষ করতাম কিন্তু মেয়ে হওয়ায় বিক্রি করে দেই। সূত্র: এনডিটিভি। 

 

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন