ঢাকা, বুধবার ২৪ জুলাই ২০১৯, ০৯ শ্রাবণ ১৪২৬, ২০ যিলক্বদ ১৪৪০ হিজরী।

লাইফস্টাইল

লাইফপার্টনার সন্দেহপ্রবণ!

ফেরদৌসী রহমান | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০১৮, ১১:২৯ পিএম

প্রেমের বন্ধন খুব পবিত্র একটি বন্ধন। দুজনের মনের মিলের একটি অপূর্ব বন্ধন। কিন্তু এঁদের মধ্যে কেউ একজন যদি হন অত্যন্ত সন্দেহপ্রবণ, তাহলে কিন্তু সম্পর্কটাই বিষিয়ে যেতে পারে। সমস্যা হলো যারা এমনটি করেন তাদের দেখলে বোঝা যায় না। কিন্তু এদের চেনারও অনেক পদ্ধতি রয়েছে। জানতে চান কি সেই লক্ষণগুলো? আসুন তবে জেনে নেয়া যাক।
১। এরা সবসময় নিজেকে রহস্যময় একজন হিসাবেই উপস্থাপন করেন। আপনাকে সবসময় একটি ধাঁধাঁর মধ্যে রাখবে। তার চিন্তা ভাবনা,আচার আচরণ আপনি ঠিক মতো বুঝে উঠতে পারবেন না।এরা উঠটে,বসতে,হাঁটতে,চলতে সবসময় আপনাকে সন্দেহের চোখে দেখে। অপরপক্ষে একজন সত্যিকারের প্রেমিক কখনই তার সঙ্গীকে সন্দেহ করেন না।
২। মোবাইল ফোন, ফেসবুক, ই–মেলের পাসওয়ার্ড অনেকেই তাঁদের সঙ্গী বা সঙ্গিনীর সঙ্গে ‘শেয়ার’ করেন। সম্পর্কে স্বচ্ছ্বতা থাকা ভাল। কিন্তু একান্ত ব্যক্তিগত পরিসরের ক্ষতি করতে নেই। যদি আপনার আপত্তির পরেও সঙ্গী বা সঙ্গিনী জোরাজুরি করেন, তাহলে বুঝবেন আসলে তিনি আপনাকে সন্দেহই করছেন।
৩। আপনার যাবতীয় চলাফেরা গতিবিধির ওপরে কি তিনি নজর রাখছেন? আপনাকে নিয়ন্ত্রণ করার চেষ্টা করছেন? তারমানে আপনার সঙ্গিনী আপনাকে সন্ধেহ করছে। সাবধান, ব্যাপারটা আটকাতে হবে আপনাকেই।
৪। আমাদের প্রত্যেকেরই একটা একান্ত ব্যক্তিগত পরিসর থাকে। যতই নিকটজন হন না কেন, সবকথা সকলের সঙ্গে ভাগ করে নেওয়া যায় না। এটা বুঝতে পারাই বুদ্ধিমানের লক্ষণ। এটা যদি আপনার সঙ্গী বা সঙ্গিনীটি বুঝতে না চান, দৈনন্দিন খুঁটিনাটির সব বিষয়ে নাক গলাতে চান, তাহলে সতর্ক হন এখনই ।
৫।আপনার কোন ভালোকাজকেই এরা ভালো চোখে দেখে না। সবকিছুতেই এরা কেমনজানি এক সন্দেহের গন্ধ পায়।পরে তা নিয়ে নিজেদের ভিতর ঝগড়া করে সম্পর্ককে আরও তিক্ত বানিয়ে ফেলে।
৬। আপনার সঙ্গী কি আপনার সাথে খারাপ আচরণ করে? সবসময় আপনার সাথে খিটখিট আচরণ করে? বিশেষ করে বাইরের লোকের সামনে তাঁর কোনও কথা মান্য করতে রাজি না হলে যদি তিনি ঝগড়া করেন তাহলে বুঝে নিবেন আপনার সঙ্গী সন্দেহপ্রবণ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন