সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

আম্বানি কন্যার বিয়েতে ২শ’ বিমানে অতিথি আসবে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০১৮, ৬:১৪ পিএম

ভারতের সবচেয়ে ধনী মুকেশ আম্বানির মেয়ে ঈশার বিয়ে ১২ ডিসেম্বর। পাত্র আনন্দ পিরামল। রাজস্থানের উদয়পুরে ৮ ও ৯ ডিসেম্বর হবে উৎসব। এই বিয়েকে কেন্দ্র করে সেজে উঠেছে গোটা শহর। খবর উদয়পুর টাইমস।
জানা গেছে, এ বিয়ে উপলক্ষে এ সপ্তাহে উদয়পুর বিমানবন্দরে ২শ’ টিরও বেশি ভাড়া করা বিমান ওঠানামা করবে এ সপ্তাহে। শুধু আম্বানিরাই নন, ভোটের প্রচারে আসা নেতারাও আসবেন বিমানে করে। ৭ ডিসেম্বর রাজস্থানে ভোট।
উদয়পুরের মহারানা প্রতাপ বিমানবন্দরে সাধারণত প্রতিদিন ১৯টি বিমান ফ্লাইট ওঠানামা করে। কিন্তু আম্বানির মেয়ের বিয়ে উপলক্ষে অনেক বেশি বিমানের ফ্লাইট চলাচল করবে। আম্বানিরা শহরের সব ফাইভ স্টার হোটেল বুক করে নিয়েছেন। বিভিন্ন দেশ থেকে বহু অতিথি আসছেন উদয়পুরে।
এ সব অতিথির যাওয়া আসার জন্য ভাড়া করা হয়েছে ১শ’ টিরও বেশি বিলাসবহুল গাড়ি। জাগুয়ার, মার্সিডিস, পোর্শে, অডি, বিএমডবিøউয়ের ছড়াছড়ি। বিবাহপূর্ব অনুষ্ঠানের পর আম্বানিরা ফিরে যাবেন মুম্বাই। বিয়ে হবে সেখানেই।
দেশের সবচেয়ে ধনী পরিবারের মেয়ের বিয়ে বলে কথা। কোন কিছুতেই কমতি রাখা যাবে না। তাই বিয়ের অনুষ্ঠানকে ঘিরে চারদিকে তৈরি হয়েছে উৎসবের আমেজ।
উল্লেখ্য, এ বছরের সেপ্টেম্বরে লোক কোমোতে ঈশা ও আনন্দের বাগদান অনুষ্ঠান হয়। তখন বিশ্বের নানা স্থান থেকে ৬শ’ র মত অতিথিকে আমন্ত্রণ করা হয়েছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন