বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

শিক্ষা আইন না করতে পারলে পদত্যাগ করতে হবে : যুব মজলিস

সংখ্যাগরিষ্ঠ মুসলমানের উপযোগী পাঠ্যসূচি

প্রকাশের সময় : ২৮ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার
বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মাহফুজুল হক বলেছেন, ধর্মহীন শিক্ষানীতি ও শিক্ষা আইনের মাধ্যমে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ সাহেব দেশকে হিন্দু ও নাস্তিক্যবাদী রাষ্ট্রে পরিণত করার ষড়যন্ত্র করছে। ৯২% মুসলমানের দেশে তা কোনোভাবে মেনে নেয়া হবে না। সংখ্যাগরিষ্ট মুসলমানদের উপযোগী শিক্ষানীতি ও শিক্ষা আইন প্রণয়ন করতে না পারলে শিক্ষামন্ত্রী পদত্যাগ করুক। আমাদের আগামী প্রজন্মকে ধ্বংস করার পাঁয়তারা বন্ধ না করলে পরিণতি ভালো হবে না। তিনি ছাত্র, যুব ও সকল শ্রেণির মানুষকে সরকারের ঈমান বিধ্বংসী কার্যক্রমের বিরুদ্ধে প্রতিরোধ ও দুর্বার আন্দোলন গড়ে তোলার আহবান জানান।
গতকাল সকালে পুরানা পল্টনস্থ মজলিস মিলনায়তনে বাংলাদেশ খেলাফত যুব মজলিসের উদ্যোগে আয়োজিত দাওয়াতী মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  
বাংলাদেশ খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব ও যুব মজলিসের কেন্দ্রীয় সভাপতি মাওলানা মামুনুল হকের সভাপতিত্বে ও প্রশিক্ষণ সম্পাদক মাওলানা জহিরুল ইসলামের পরিচালনায় আরো বক্তব্য রাখেন বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় প্রচার প্রকাশনা ও অফিস সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, যুব মজলিসের কেন্দ্রীয় নেতা মাওলানা হোসাইন আহমদ, মহানগর সভাপতি মাওলানা মুহসিনুল হাসান প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন