ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

মোদী সরকার অর্থনীতি নিয়ে কমেডি সার্কাস দেখাচ্ছে : প্রিয়াঙ্কা গান্ধী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৯, ২:৫৪ পিএম

ভারতের মোদী সরকারের তীব্র নিন্দা করলেন কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী। দেশের অর্থনীতির বেহাল দশায় তিনি একহাত নিলেন কেন্দ্রের সরকারকে। তিনি সাফ জানিয়ে দেন, সরকারের কাজ হল দেশের অর্থনীতির উন্নতি ঘটানো, কমেডি সার্কাস দেখানো সরকারের কাজ নয়। এদিন তিনি নোবেলজয়ী অভিজিৎ বন্দ্যোপাধ্যায়কে নিয়ে কেন্দ্রীয়মন্ত্রীর কটাক্ষেরও জবাব দেন।
কংগ্রেস নেত্রী টুইটারে লেখেন, বিজেপি নেতারা নিজেদের কাজ না করে, শুধু অন্যের সমালোচনায় ব্যস্ত। এমনকী অন্যের সাফল্যকেও অস্বীকার করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। নোবেল বিজয়ী তাঁর কাজের প্রতি নিষ্ঠা ও সৎ ছিলেন বলেই নোবেল জিতেছেন। সেই সত্য মেনে নিতে কষ্ট হচ্ছে কেন্দ্রের সরকারের।
রেলমন্ত্রী পীযূষ গোয়েল শুক্রবার বলেছিলেন যে অর্থনীতিতে নোবেল পুরস্কার অর্জনকারী ভারতীয়-আমেরিকান অভিষেক বন্দ্যোপাধ্যায় একজন বামপন্থী। কংগ্রেসের প্রস্তাবিত ন্যূনতম আয়ের প্রকল্প 'ন্যায়' তারই মস্তিষ্কপ্রসূত। এই ন্যায়কে ভারতীয় ভোটাররা প্রত্যাখ্যান করেছে। তা গ্রহণ করার প্রয়োজন মনে করেনি দেশের মানুষ।
এই মন্তব্যের জন্য গোয়েলের নিন্দা করে প্রিয়াঙ্কা টুইট করেন, দেশের অর্থনীতি ভেঙে যাচ্ছে। আপনাদের কাজ অর্থনীতির উন্নতি করা। কমেডি সার্কাস চালানো নয়। এই টুইটের পাশাপাশি, প্রিয়াঙ্কা গান্ধী একটি সংবাদমাধ্যম প্রতিবেদন পোস্ট করেছেন। তাতে দাবি করা হয়েছে, অটো সেক্টরে মন্দা ২০১৯-এর সেপ্টেম্বরেও অব্যাহত রয়েছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন