ঢাকা, বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭, ১৪ যিলহজ ১৪৪১ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

কোরীয় অভিনেত্রী গো হারার আত্মহত্যা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৯, ৩:৪৭ পিএম

দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেত্রী ব্যান্ড কারার সাবেক সদস্য গো হারাকে তার নিজ বাড়িতে মৃত অবস্থায় পাওয়া গেছে। গতকাল রোববার (২৪ নভেম্বর) সন্ধ্যায় তার লাশ উদ্ধারের কথা দক্ষিণ কোরিয়ার পুলিশ জানিয়েছে। বার্তা সংস্থা এএফপির খবরে এমন তথ্য জানা গেছে। তবে কীভাবে তার মৃত্যু হয়েছে, তা এখনো জানা সম্ভব হয়নি। এ ঘটনায় তদন্ত চলছে।
জনপ্রিয় কে-পপ গ্রুপ কারা’র সদস্য ছিলেন গো হারা। ২০০৮ সালে তিনি পপ গ্রুপে যোগ দেন। পরবর্তিতে তিনি পপ গ্রুপ থেকে বেরিয়ে যান।
বিবিসি অনলাইন জানায়, সাম্পতি কয়েক সম্পাহে বিভিন্ন জায়গায় পারফর্ম করতে দেখা গেছে ২৮ বছর বয়সী এই কে-পপস্টার। শনিবার (২৩ নভেম্বর) ইনস্টাগ্রামে সর্বশেষ ছবি পোস্ট করেন তিনি। বিছানায় শুয়ে থাকা সেই ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘গুড নাইট’।
এদিকে গো হারার অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় তদন্তে নেমেছে পুলিশ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন। এর আগে আত্মহত্যার চেষ্টা করে হাসপাতালে থেকেছেন গো হারা।
গত এক মাস আগে আত্মহত্যা করেন আরেক কে-পপ তারকা সুলিও। অনলাইনে হয়রানির শিকার হয়ে তিনি আত্মহননের পথ বেছে নেন বলে ধারণা করা হয়। গো হারা এবং সুলিওর মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। দুজনের সম্পর্কে ছিল বোনের মতো-সুলিওর মৃত্যুর পর এমন মন্তব্য করেছিলেন গো হারা।
বান্ধবী সুলির আত্মহত্যার ঘটনায় ইনস্টাগ্রামে দেয়া এক বার্তায় শোক প্রকাশ করেছিলেন পাপ তারকা গো হারা। তিনি লিখেছিলেন, আমি আশা করছি, কোনো ধরনের দুশ্চিন্তা ছাড়াই স্বর্গে তুমি শান্তিতে ঘুমাবে। গো হারার মৃত্যুতেও তার ভক্তরা সামাজিকমাধ্যমে তার এই বাণী পোস্ট করে শোক প্রকাশ করছেন।
বিশ্বের আত্মহত্যার ঘটনায় শীর্ষ দেশগুলোর মধ্যে একটি হচ্ছে দক্ষিণ কোরিয়া। ৪০ বছর বয়সের নিচের লোকজনের আত্মহত্যার প্রবণতা বেশি বলে দেশটির সরকারের সাম্প্রতিক জরিপে দেখা গেছে।

কি-ওয়ার্ড : পপ-তারকা, গো হারা, লাশ উদ্ধার, আত্মহত্যা

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
jack ali ২৫ নভেম্বর, ২০১৯, ৪:৩২ পিএম says : 0
Only Islam can save these people.....
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন