শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

জার্মানিতে সিনেমা হলে বন্দুকধারীর হামলা

আহত অর্ধশত, হামলাকারী নিহত

প্রকাশের সময় : ২৪ জুন, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ১:০৭ এএম, ২৪ জুন, ২০১৬

ইনকিলাব ডেস্ক
ইউরোপের দেশ জার্মানির একটি সিনেমা হলে হামলা চালিয়েছে বন্দুকধারী। দেশটির পশ্চিমাঞ্চলের ফ্রাঙ্কফুট শহরের কাছে ভেরহেমের কিনোপোলিস সিনেমা হলে হামলা চালায় মুখোশধারী হামলাকারী। গতকাল বৃহস্পতিবার স্থানীয় সময় বিকাল ৩টার দিকে (বাংলাদেশ সময় রাত সাড়ে আটটা) এই গুলির ঘটনা ঘটে। হামলায় অর্ধশত জন আহত হয়েছে বলে জানিয়েছে দেশটির সংবাদ মাধ্যম। হামলায় অন্তত ৫০ জন হতাহত হয়েছে বলে জানিয়েছে জার্মান মিডিয়া। ঘটনার সময়ে ওই সিনেমা হলটিতে অন্তত দুই হাজার দর্শক ছিল।
সিএনএন জানিয়েছে, মুখোশপড়া এক বন্দুকধারী সিনেমা হলে ঢুকে অতর্কিত গুলি চালায়। এতে সিনেমা দেখতে আসা ২০ জন দর্শক আহত হন। সংবাদ মাধ্যমটি আরও জানায়, বন্দুকধারী এখনো সিনেমা হলের ভেতরে রয়েছে। আর পুরো সিনেমা হল ঘিরে রেখেছে নিরাপত্তা বাহিনী। পুরো এলাকা বন্ধ করে দেয়া হয়েছে।
রয়টার্সের খবর অনুযায়ী, হামলাকারীর সংখ্যা এখনও পুলিশের কাছে পরিষ্কার নয়। তবে ভেরহেমের এক পুলিশ কর্মকর্তার বরাত দিয়ে সংবাদ মাধ্যমটি জানায়, এক বন্দুকধারীকে গুলি করে হত্যা করেছে পুলিশ। তবে ওই পুলিশ কর্মকর্তা জানান, বন্দুকধারী একজন না একাধিক এবং বন্দুকধারী ভেতরে কাউকে জিম্মি করেছে কিনা-তা স্পষ্ট নয়। এর আগে গত ১১ জুন মধ্যরাতে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় সমকামীদের একটি নৈশক্লাবে এক বন্দুকধারীর হামলায় ৪৯ জন নিহত এবং অর্ধশতাধিক আহত হন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
ibrahim ২৪ জুন, ২০১৬, ১২:৫০ পিএম says : 0
very sad news
Total Reply(0)
আরমান ২৪ জুন, ২০১৬, ১২:৫২ পিএম says : 0
অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার করা হোক
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন