বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

দুই কুকুরছানার কোলাকুলি

ইন্ডিয়া টুডে | প্রকাশের সময় : ২২ মে, ২০২০, ১২:০৪ এএম

‘পুরানো সেই দিনের কথা ভুলবি কি রে হায়। ও সেই চোখের দেখা, প্রাণের কথা, সে কি ভোলা যায়। আয় আর একটিবার আয় রে সখা, প্রাণের মাঝে আয়।’ বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের লেখা এই গান আজও লোকের মুখে মুখে ফেরে।

এবার দুটি কুকুরছানাকেও সেই গান থেকে অনুপ্রেরণা পেতে দেখা গেল। দীর্ঘদিন বাদে দেখা হতেই একে অপরকে কোলাকুলি করতে ব্যস্ত হয়ে পড়ল তারা। গত বুধবার টুইটারে ছবিটি পোস্ট হতেই ভাইরাল হয়েছে। দুই ভাইবোনের ভালবাসা দেখে উচ্ছ¡সিত কন্ঠে প্রশংসা করছেন নেটিজেনরা।
লিবি নামে একজন টুইটারাট্টি তার বাবার সঙ্গে মেসেজ চালাচালির একটি স্কিনশট নিজের টুইটার অ্যাকাউন্ট পোস্ট করেন। তাতে দেখা যাচ্ছে, লিবিকে তার বাবা লিখেছেন যে তিনি বাড়ির পোষা কুকুরছানাকে নিয়ে রাস্তায় ঘুরতে বেরিয়েছিলেন। সেসময় তার সঙ্গে কিছুটা দূরে থাকা এক দম্পতির দেখা হয়। এর আগেও অনেকবার রাস্তায় একসঙ্গে কুকুর নিয়ে ঘুরতে বের হতেন তারা।

কিন্তু, দীর্ঘদিন দেখা হয়নি। এবার দেখা হতেই ওই দম্পতির সঙ্গে থাকা কুকুরছানাটিকে জড়িয়ে ধরে তার কুকুরটি। একে অপরকে কোলাকুলি করতে থাকে। আসলে ওরা ভাইবোন। অনেকদিন বাদে দেখা হওয়ায় একে অপরকে আদর করছে।
এই ছবিটি ভাইরাল হতেই দুই ভাইবোনের ভ‚য়সী প্রশংসা করছেন নেটিজেনরা। কেউ কেউ বলছেন, এটাই হল নিঃস্বার্থ ভালবাসা প্রকৃষ্ট উদাহরণ। যা অনেকদিন বাদে দেখা হলেও কমে না।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন