ঢাকা, বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭, ১৬ যিলক্বদ ১৪৪১ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

তাড়াতাড়ি চলে গেলে

এনডিটিভি | প্রকাশের সময় : ২ জুন, ২০২০, ১২:১১ এএম

না ফেরার দেশে চলে গেলেন বলিউডের জনপ্রিয় সংগীত পরিচালক ওয়াজিদ (৪২)।
গত রোববার রাতে মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। ওয়াজিদ করোনায় আক্রান্ত হয়ে ওয়াজিদের মৃত্যু হয়েছে বলে টুইট করেছেন ভারতের চিত্র সমালোচক ও সাংবাদিক ফরিদুন শাহরিয়ার। তবে এ বিষয়ে আর কেউ নিশ্চিত করে কিছু বলেননি।
ওয়াজিদের মৃত্যুর খবর সর্বপ্রথম সোশ্যাল মিডিয়ায় জানান বলিউড শিল্পী সনু নিগাম। গতকাল ভোরে নিজের টুইটার হ্যান্ডেলে সনু লেখেন ‘আমাদের ছেড়ে আমার ভাই ওয়াজিদ খান চলে গেল।’ এদিকে ওয়াজিদের মৃত্যুর খবরে বলিউডে নেমে এসেছে শোকের ছায়া। সালমান খান, প্রিয়াঙ্কা চোপড়াসহ অনেকেই সোশ্যাল মিডিয়ায় শোক প্রকাশ করেছেন।
টুইটারে শোক প্রকাশ করে সংগীত পরিচালক সেলিম লিখেছেন সাজিদ-ওয়াজিদের মধ্যে আমার ভাই ওয়াজিদ খানের মৃত্যুর খবরে ভেঙে পড়েছি। তার পরিবারকে যেন আল্লাহ এ শোক সইবার ক্ষমতা দেন। ভাই ওয়াজিদ! তুমি খুব তাড়াতাড়ি চলে গেলে। আমাদের জগতে এটা একটা বড় ক্ষতি। আমি শোকাহত।
মুম্বাইয়ের বেশ কিছু সংবাদমাধ্যম থেকে পাওয়া তথ্যানুযায়ী, কিডনির সমস্যায় ভুগছিলেন ওয়াজিদ। বেশ কয়েক বছর আগেও একই সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি করতে হয়েছিল তাকে।
ভাই সাজিদের সঙ্গে জুটি হয়ে বলিউডের বহু জনপ্রিয় গান সৃষ্টি করেছিল ওয়াজিদ। এ জুটি সালমান খানের অন্যতম প্রিয় ছিল। করোনাকালের আগে সালমানের ছবি দাবাং ৩-এর মিউজিক লঞ্চে শেষ দেখা গিয়েছিল ওয়াজিদকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন