ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

বিয়ন্ড দ্যা প্যানডেমিকের চতুর্থ পর্ব আজ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জুন, ২০২০, ১০:৩২ পিএম

বাংলাদেশ আওয়ামী লীগের লাইভ ওয়েবিনার বিয়ন্ড দ্যা প্যানডেমিক’র চতুর্থ পর্ব সরাসরি প্রচারিত হবে আজ রাত সাড়ে ৮টায়। এবারের পর্বের আলোচ্য বিষয় ‘করোনা সঙ্কটে জনপ্রতিনিধিদের করনীয়’। অনুষ্ঠানে বক্তারা সারাদেশে এই সঙ্কট মোকাবেলায় সকল পর্যায়ের নির্বাচিত জনপ্রতিনিধিদের করনীয় সম্বন্ধে আলোচনা করবেন।

আওয়ামী লীগ মনে করে যেকোন জাতীয় সঙ্কট মোকাবেলায় দক্ষ জনপ্রতিনিধির ভ‚মিকা সাধারণ মানুষের কষ্ট লাঘব করে এবং সঙ্কট উত্তরণের পথ তরান্বিত করে। করোনা সঙ্কটেও আওয়ামী লীগের জনপ্রতিনিধিরা এগিয়ে এসেছেন জনগণের মাঝে সচেতনতা তৈরি করতে, তাদের সুস্থ রাখতে এবং তাদের নিত্যদিনের খাবারের যোগান দিতে। কিভাবে আরো বেশি জনপ্রতিনিধিকে এই সংগ্রামে সংযুক্ত করা যায় এবং তাদের নিজেদের কর্তব্য সম্বন্ধে পরিষ্কার ধারণা দেয়া যায় তা নিয়ে আলোচনা করা হবে এই পর্বে।
প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার শাহ আলী ফরহাদের সঞ্চালনায় এতে আলোচক হিসেবে থাকছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, কিশোরগঞ্জ-১ এর সংসদ সদস্য সৈয়দা জাকিয়া নুর লিপি এবং ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি সৈয়দ ইশতিয়াক রেজা।
ফেসবুক কমেন্টের মাধ্যমে সাধারণ মানুষ সরাসরি তাদের প্রশ্নগুলো আলোচকদের কাছে তুলে ধরতে পারবেন। করোনা পরিস্থিতিতে সরকার ও আওয়ামী লীগের কর্মকাÐ নিয়ে তাদের ভাবনা ও প্রত্যাশা সরাসরি জানানোর সুযোগ সৃষ্টির জন্যই ‘বিয়ন্ড দ্যা প্যানডেমিক’ নামে আলোচনা অনুষ্ঠানের উদ্যোগ বলে জানায় আওয়ামী লীগ। এর আগে, বিয়ন্ড দ্যা প্যানডেমিকের তিনটি পর্ব অনুষ্ঠিত হয়। সর্বশেষ পর্বটি প্রচারিত হয়েছে গত ৩০ মে। #

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন