বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজনীতি

দুঃসময়ে শেখ হাসিনার উপর আস্থা রাখতে হবে: ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২০, ৫:৩১ পিএম

মহামারি করোনার এই দুঃসময়ে সংকটের সাহসী নেত্রী শেখ হাসিনার উপর আস্থা রাখার আহবান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, ইস্পাতকঠিন ঐক্য ও সচেতনতার প্রাচীর গড়ে তোলার মধ্য দিয়ে আমরা আবার ফিরে পাবো চিরচেনা জগত। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, ফুল, ফল, ফসল, হাসি-আনন্দের বাংলাদেশ, উদ্বেগহীন গোধূলি আর আশা জাগানিয়া সূবর্ণ প্রভাত আবারও ফিরে আসবে ইনশাআল্লাহ।
আজ সকালে ওবায়দুল কাদের তার সরকারি বাসভবনে ব্রিফিংকালে এসব কথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, ভালো থাকার মূলে সচেতনতা, আর রোগ প্রতিরোধ ব্যবস্থা জোরদারে সার্বজনীন ঐক্য, সম্মিলিত এবং সমন্বিত প্রয়াস। আসুন আমরা সরকারের নিরলস প্রয়াসে একে অপরকে সহযোগিতা করি প্রকারান্তরে যা নিজেকে নিজে সহযোগিতা করি।

এ মহামারীতে নিজের জন্য নিজে সচেতন না হলে কেউ পথ দেখাতে পারবে না বলেও জানান তিনি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সংক্রমণ না লুকিয়ে রেখে সাথে সাথে নিজ উদ্যোগে টেস্ট এবং আইসোলেশনে থাকার পরামর্শ দিয়ে বলেন, এক্ষেত্রে নিজেসহ পরিবার ও সমাজকে বাঁচানোই হবে মূল কাজ।

মন্ত্রী বলেন, করোনার সংক্রমণ ও বিস্তার দিন দিন বাড়ছে, বাড়ছে মৃত্যুর সংখ্যা, দীর্ঘ হচ্ছে মৃত্যুর মিছিল। ইতিমধ্যে জাতীয় নেতা মোহাম্মদ নাসিম, ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো. আবদুল্লাহ, সাবেক মেয়র বদরুদ্দীন কামরানসহ অনেক নেতা, দেশবরেণ্য শিক্ষাবীদ, ব্যবসায়ী এবং অন্যান্য পেশার মানুষ মৃত্যুবরণ করেছেন, তাদের সবার আত্মর শান্তি কামনা করছি এবং গভীর শোক জানাচ্ছি।

ওবায়দুল কাদের বলেন, সরকার নানা সীমাবদ্ধতা নিয়েও দিনরাত কাজ করে যাচ্ছে এই মহামারী থেকে রক্ষা পেতে। তিনি বলেন, বিপদের গভীরতা ও মাত্রা বুঝেও যদি সচেতন না হই তাহলে তা হবে জেনেশুনে আগুনে ঝাঁপ দেয়ার শামিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
অজানা ১৫ জুন, ২০২০, ৬:৫২ পিএম says : 0
দুঃসময় আর সূসময় যখনই হউক, মহান আল্লাহর প্রতি আস্থা রাখতে হয় একজন মুসলমানকে। যেহেতু, আল্লাহ রাব্বুল আলআমিন চিরকালের। যারা ক্ষনস্থায়ী,তাদের উপর আস্থা রাখলে, তিনি যখন থাকবেননা, তখন??? আপনারাই বলেছেন, শেখ হাছিনার কোন বিকল্প নেই।
Total Reply(0)
হুমায়ূন কবির ১৬ জুন, ২০২০, ৬:১১ এএম says : 0
মানুষ মানুষের পাশে থাকবে এটাই আল্লাহর প্রদত্ত নেয়ামত আর আমরা সবাই যদি মানুষের পাশে থাকি আল্লাহ আমাদের সবাইকে রহমত করবেন হয়তো তাই আমরা দোয়া করি আল্লাহ সবাইকে শান্তিতে রাখুন এবং আমাদের দেশকে শান্তিতে রাখুন আর আমরা যেন সবাই আবার পুনরায় ফিরে যেতে পারি আমাদের সেই চিরচেনা বাংলাদেশ ধন্যবাদ আমাদের সরকারকে জিনিয়া পান চেষ্টা করে যাচ্ছেন এই মহামারী থেকে আমাদের দেশবাসীকে বাঁচানোর জন্য বাচানে ওয়ালা তো একজন সে আমাদের রাব্বুল আলামিন আর চেষ্টা করতে তো আমাদের মানা নেই আমরা সবাই মিলে চেষ্টা করলে এ দেশটাকে সত্যিকারে সফলকাম হব আসুন সবাই মিলে জনো নেত্রীর আহবানে সাড়া দিয়ে কাঁধে কাঁধ মিলিয়ে সুন্দর বাংলাদেশ গড়ার কাজ করে যাই আল্লাহর কাছে এই প্রার্থনাই করুন সব সময় আল্লাহ যেন আমাদের সবাইকে সুস্থতা দান করেন আমিন সুস্বাস্থ্য কামনা করি আমাদের প্রধানমন্ত্রী আমিন ছুম্মা আমিন
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন