শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

সুশান্তের মৃত্যু প্ররোচণায় মামলা

হিন্দুস্তান টাইমস | প্রকাশের সময় : ২২ জুন, ২০২০, ১২:০০ এএম

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের কথিত প্রেমিকা রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। গত শনিবার ভারতের বিহার রাজ্যের মুজাফফরপুর আদালতে এই মামলা দায়ের করা হয়।
আত্মহত্যার প্ররোচনার অভিযোগে রিয়ার বিরুদ্ধে মামলা করেছেন মুজাফফরপুরের বাসিন্দা কুন্দন কুমার। চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মুকেশ কুমারের কাছে এই মামলা দায়ের হয়েছে। আগামী বুধবার এ বিষয়ে শুনানি হবে।
কুন্দর কুমারের আইনজীবী কমলেশ বলেন, ‘আমার মক্কেল সুশান্ত সিং রাজপুতের অনেক বড় ভক্ত এবং তার মৃত্যুতে খুবই কষ্ট পেয়েছেন। তিনি ভারতীয় দন্ডবিধি ৩০৬ (আত্মহত্যার প্ররোচনা) ও ৪২০ (জালিয়াতি) ধারায় মামলা দায়ের করেছেন।’

সুশান্তের মৃত্যুর ঘটনায় এটি দ্বিতীয় মামলা। এর আগে অভিনেতা সালমান খান, নির্মাতা করন জোহর, একতা কাপুর, সঞ্জয় লীলা বানসালিসহ আটজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন সুধির কুমার ওঝা নামের এক অ্যাডভোকেট।
গত ১৪ জুন নিজ ফ্ল্যাটে সুশান্তের ঝুলন্ত লাশ পাওয়া যায়। ময়নাতদন্তের প্রতিবেদনে বলা হয়েছে এই অভিনেতা আত্মহত্যা করেছেন। তবে এই আত্মহত্যার পেছনে বিশেষ কোনো কারণ রয়েছে কিনা তা তদন্ত করছে পুলিশ। ইতোমধ্যে পুলিশ ১৫ জনকে জিজ্ঞাসাবাদ করেছে। এর মধ্যে রিয়া চত্রবর্তীও রয়েছেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন