ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

অডিশনে ব্যর্থ হলেও...

সিএনএন | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২০, ১২:০০ এএম

নায়িকা ব্রি লারসন ইউটিউবে সরব হয়েছেন। খুলেছেন নিজের চ্যানেল। এখান থেকে নিয়মিত ক্যারিয়ার ও ব্যক্তিগত জীবন নিয়ে ভক্তদের জানাবেন। তার ঝুলিতে রয়েছে বিভিন্ন ধরনের ছবি। যদিও আজকাল ‘ক্যাপ্টেন মার্ভেল’ নিয়েই বেশি কথা হয়।
তিনি জানালেন, সিনেমায় কাজ পাওয়া সহজ নয়। অডিশন দিয়েও বাদ পড়েন বিখ্যাত তিনটি সিরিজ থেকে। গত বৃহস্পতিবার কথা প্রসঙ্গে লারসন জানান ‘স্টার ওয়ার্স’ ও ‘দ্য হ্যাঙ্গার গেমস’-এর জন্য অডিশন দিয়েছিলেন। কিন্তু তিনি চরিত্র পেতে ব্যর্থ।
মূলত ইউটিউবার জুয়ানপা জুরিটার ‘ইন্টারনেটে কোনো অডিশন নেই’ এমন মন্তব্যের জেরে নিজের অভিজ্ঞতার কথা বলেন ব্রি লারসন। অবশ্য ব্যর্থ সিনেমার অডিশনেও ব্যর্থ হয়েছিলেন নায়িকা। ‘টার্মিনেটর রিবুট’-এর জন্য অডিশন দেন। কিন্তু কাজ হয়নি।
পরে ‘দ্য হ্যাঙ্গার গেমস’ ফ্র্যাঞ্চাইজিতে অভিনয় করে বিশ্ব জয় করেন জেনিফার লরেন্স। অন্যদিকে ‘টার্মিনেটর : জেনিসিস’-এ অভিনয় করেন এমিলিয়া ক্লার্ক। একজন পাবলিক ফিগার হিসেবে কী ধরনের সামাজিক চাপে থাকেন সে বিষয়েও খোলাসা করেন লারসন।
তিনি জানান, ক্যাপ্টেন মার্ভেল চরিত্রটি তার জন্য অনেক আরামদায়ক। অন্তত মানসিক চাপ কমাতে অন্তর্মুখী স্বভাবের লারসনকে সাহায্য করেছে। ২০১৯ সালে সিনেমাটি মুক্তির আগে পিপলকে বলছিলেন, ‘ক্যারল (সিনেমার চরিত্র) আমার জীবন বদলে দিয়েছে। এমন সিনেমা আগে আমার কাছে আসেনি।’
২০১৫ সালের ‘রুম’-এর জন্য অস্কারে সেরা অভিনেত্রীর পুরস্কার জেতেন ব্রি লারসন। পেয়েছেন আরও অনেক স্বীকৃতি। প্রভাবশালী নারীর তালিকায় উঠেছে তার নাম। গত বছর লারসনকে একাধিক সিনেমায় দেখা গেলেও চলতি বছর অনেকটা বিরতিতে আছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন