ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

রেলিং ধরে খুশির তুঙ্গে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২০, ১২:০০ এএম

সোশ্যাল মিডিয়ার সৌজন্যে প্রতিদিনই ছবি ও ভিডিও মোবাইল ফোনের স্ক্রিনে দেখা যায়। এর মধ্যে কিছু ভিডিও দুঃখ দেয় আর কিছু নিয়ে আসে নির্ভেজাল আনন্দ। কোনও কোনও ছবি ও ভিডিও হতবাকও করে দেয় সবাইকে।
করোনাভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা পেতে অধিকাংশ লোকই ২৪ ঘণ্টা বাসা-বাড়িতে অবস্থান করে সময় অতিবাহিত করছেন। তখন কিছু কিছু ভিডিও সোশ্যাল মিডিয়ার বদৌলতে সময় কাটানোর একটা সুযোগ এনে দিয়েছে।
সম্প্রতি লোহার রেলিং ধরে একটি ভাল্লুকের উদ্দাম নাচের ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট হতেই মন জয় করেছে নেটিজেনদের। গত বুধবার ১৪ সেকেন্ডের ওই ভিডিও নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট করেছেন ভারতীয় বন বিভাগের কর্মকর্তা সুশান্ত নন্দা।
ভিডিওতে দেখা যায় পার্কের মতো জায়গায় লোহার রেলিং ধরে দাঁড়িয়ে রয়েছে একটি ভাল্লুক। তারপর আচমকা মাথা ঘুরিয়ে উদ্দাম নাচ শুরু করে। সামনের দুই পা দিয়ে রেলিং ধরে পুরো শরীর ও মাথা দুলিয়ে মনের আনন্দে নাচতে থাকে। ভিডিওটি পোস্ট করার পর ক্যাপশনে সুশান্ত নন্দা শুধু লিখেছেন, খুশির তুঙ্গে।
ভাল্লুকের উদ্দাম নাচের ওই ভিডিও পোস্ট হওয়ার পর দু’দিনে ৫০ হাজারের বেশি মানুষ দেখেছেন। পোস্টটি রিটুইটও হয়েছে হাজারের বেশি। আর ওই ভাল্লুকটির অভিনব নাচের দৃশ্য দেখে অভিভূত হয়ে পড়েছেন নেটিজেনরা।
নেটিজনদের মধ্যে কেউ কেউ বলছেন, ‘করোনাসুরের তান্ডবের সময়ে মনের আনন্দে এই ধরনের নাচ একমাত্র পশুরাই নাচতে পারে। কারণ মানুষ তো ভয়ে ঘরের মধ্যে লুকিয়ে পড়েছে। আবার কারোর কথায়, ২০২০ সাল পার হওয়ার পর এই নাচটাই নাচব আমি। সূত্র : সংবাদ প্রতিদিন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন