ঢাকা, শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭, ২৩ যিলহজ ১৪৪১ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

হলিউড তারকার বিদায়

দ্য গার্ডিয়ান | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২০, ১২:০১ এএম

অভিনেত্রী কেলি প্রেসটন (৫৯) আর নেই। দীর্ঘদিন ধরে স্তন ক্যানসারের সঙ্গে লড়ছিলেন এই হলিউড তারকা। গত রোববার এক ইনস্টাগ্রাম পোস্টে কেলির মৃত্যুর খবর জানান তার স্বামী অভিনেতা জন ট্রাভোল্টা।
তিনি বলেন, ভারাক্রান্ত হৃদয়ে জানাচ্ছি দুই বছর ধরে স্তন ক্যানস্যারের সঙ্গে লড়াই করে আমার স্ত্রী কেলি মারা গেছেন। সবার ভালোবাসা ও সমর্থন নিয়ে তিনি সাহসের সঙ্গে লড়াই করেছেন।
চিকিৎসক ও নার্সদের পাশে থাকার জন্য আন্তরিক ধন্যবাদ ও চির কৃতজ্ঞ থাকার কথা বলেন ট্রাভোল্টা। স্ত্রী হারানোর শোক সামলানোর জন্য আপাতত সবার কাছ থেকে বিদায় চেয়ে নিয়েছেন অভিনেতা। এই সময় তিনি সন্তানদের নিয়ে একান্তে থাকতে চান।
হলিউডের ইতিহাসে অন্যতম দীর্ঘ স্থায়ী দাম্পত্য সম্পর্ক ছিল কেলি প্রেসটন ও জন ট্রাভোল্টার। তারা প্রায় তিন দশক সংসার করেছেন। তাদের রয়েছে মেয়ে এলি (২০) ও ছেলে বেঞ্জামিন (৯)। আরেক ছেলে জেট ২০০৯ সালে মারা যায়।
মডেল হিসেবে শোবিজে ক্যারিয়ার শুরু করেন কেলি। তাকে বেশ কিছু টিভি শো ও সিনেমায় দেখা গেছে। এর মধ্যে ১৯৮৮ সালের ‘টুইনস’ ও ১৯৯৬ সালের ‘জ্যারি মাগুয়েইর’ খুবই বিখ্যাত। ২০০০ সালের ‘ব্যাটলফিল্ড আর্থ’ সিনেমায় ট্রাভোল্টার বান্ধবীর চরিত্রে অভিনয় করেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন