ঢাকা, শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭, ২৩ যিলহজ ১৪৪১ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

রাম মন্দিরের পুরোহিত করোনা আক্রান্ত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০২০, ৩:২৫ পিএম | আপডেট : ৩:২৮ পিএম, ১ আগস্ট, ২০২০

পূর্বের ঘোষণা দেয়া হয় যে আগামী ৫ আগস্ট ভারতের প্রধানমন্ত্রী অযোধ্যায় রাম মন্দিরের নির্মাণ কাজের উদ্বোধন করবেন। আর এদিকে অযোধ্যায় রাম মন্দিরের ভূমিপূজার আগেই সেখানে হানা দিয়েছে মহামারি করোনা। যে পুরোহিতরা ভূমিপূজার অনুষ্ঠান পরিচালনা করবেন, তাদের মধ্যে একজন পুরোহিত করোনায় আক্রান্ত হয়েছেন। জার্মান সংবাদমাধ্যম ডয়েচে ভেলের এক অনলাইন প্রতিবেদনে এই খবর জানানো হয়েছে।

রাম মন্দিরের ভূমিপূজার চূড়ান্ত অনুষ্ঠান হবে ৫ আগস্ট। ভূমিপূজার সূচনা অবশ্য হয়ে যাবে ৩ আগস্ট থেকে। এরপর ৪ আগস্ট হবে রামের পূজা। কিন্তু সেখানেই করোনার হানা। এই পূজা করার কথা বারাণসী ও অযোধ্যার পুরোহিতদের। অনুষ্ঠানের আগে সকলের করোনা করোনা পরীক্ষা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
ম নাছিরউদ্দীন শাহ ২ আগস্ট, ২০২০, ১২:০০ এএম says : 0
ভারতের প্রতিদিনই আক্রান্ত অদ‍্যশক্ষের কাছাকাছি মৃত্যু মিছিলে হাজারের কাছাকাছি। এটি কিসের আলামত কেন জমিনজুড়ে গজবের ভয়ংকর সুত্রপাত। এর শেষ কখন আল্লাহ্ জানেন। পৃথিবী ব‍্যাপি ইসলাম মুসলমান মসজিদ ধর্মীয় প্রতিষ্টান আক্রান্ত হচ্ছে। আমরা মুসলমান ঐক্যবদ্ধ নেই। ইসলামের পথে নেই। পবিত্র কোরআন সুন্নাহের প্রদর্শীত পথে নেই। সৎ পথে নেই। বেপর্দা পনা ভয়ংকর রুপে সমাজে প্রতিষ্ঠাটানিক রুপ দারুণ করছে। মানুষ মানুষ কে সম্মান করে ইজ্জত করে নয়। একে অপর কে সালাম দিচ্ছেন ক্ষমতা ইজ্জতের ভয়ে। এই হলো আমরা মুসলমানদের শত নষ্ট চরিত্রের সামনা নমুনা মাত্র। শয়তান প্রকাশ‍্য শক্র আমরা জানি। আল্লাহর দরবারে বিতাড়িত শয়তান হতে রক্ষা পেতে আল্লাহর সাহায্য আল্লাহর দয়া চাওয়া একান্ত জরুরী। শয়তান মসজিদের জায়গাই মন্দির বানানোর কাজের সহযোগিতা করে যাচ্ছে। মন্দিরের পুরোহিতের করোনা আক্রান্তের শিরোনাম দিয়ে লাভ কি আটশত কোটির অদিক বনি আদম হতে ছয়শত কোটি আল্লাহর নাফরমানীতে লিপ্ত। বাকী দুইশত কোটি মুসলমানদের বতর্মানের কি অবস্থায় সবাই জানি। আখেরাতের ভয়ে জীবন যাপনের মুসলমানদের সংখ্যা দিন দিন শেষ হয়ে যাচ্ছে। অথ‍্যৎ আখেরি জমানা ঈমান আকিদা বাচানো কষ্টের হবে। যেমন হাতের তালুতে জলন্ত কয়লা রাখলে কষ্ট হবে। বাহির হওয়ার পথ কোথায়। শান্তির পথ কোথায়। ইসলাম মুসলমানদের রক্ষা করার জন্যে দুনিয়াতে একদিন আগমন হবে ইমাম মেহেদী(আঃ) সেদিন কখন আলেমুল গায়েব আল্লাহ্ জানেন। কিন্তুু আলামত একের পর প্রকাশ পাচ্ছে। আল্লাহ্ আমাদের ঈমান আকিদা হেফাজত করুন। মুসলমানদের হেফাজত করুন। মসজিদ আল্লাহ্ আপনার ঘর তার হেফাজতের দায়িত্ব আপনার আপনি রক্ষা করুন। আমিন।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন