ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭ আশ্বিন ১৪২৭, ০৪ সফর ১৪৪২ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

শোরুমের সামনে বসার চাকরি

ইকোনমিক টাইমস | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২০, ১২:০৪ এএম

নতুন গাড়ি কিনতে শোরুমের প্রবেশ পথে গিয়ে দেখলেন কোনও মানুষ নয়, একটি কুকুর গলায় পরিচয়পত্র ঝুলিয়ে আপনাকে স্বাগত জানাচ্ছে! শুনতে অবাক লাগলেও ব্রাজিলের এসপিরিতো সান্তোর সেরা এলাকায় হুনদাই কোম্পানির গাড়ির শোরুমে গেলে দেখতে পাবেন এই দৃশ্য।

সম্প্রতি ওই শোরুমের কাজে নিয়োগ করা হয়েছে টিসকন প্রাইম নামে একটি পথকুকুরকে। বিভিন্ন জায়গায় যখন পথকুকুরদের উপর অত্যাচারের খবর সামনে আসে, তখন এই খবর জানতে পেরে অনেকেই খুশি হয়েছেন।
সোশ্যাল মিডিয়াতে এখন রীতিমতো ভাইরাল টিসকন প্রাইম এবং তার নতুন কাজ। এমনকী টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ও টিসকনের ছবিটি শেয়ার করেছেন নিজের ফেসবুক পেজে।
আসলে টিসকন প্রাইম নামে ওই পথকুকুরটি হুন্দাইয়ের ওই শোরুমের বাইরেই সারাদিন ঘুরে বেড়াত। কখনও আবার বসে থাকত। আর তাই শোরুমের কর্মীদের সঙ্গে বেশ বন্ধুত্বও হয়েছিল তার। আর তাই ওই শোরুমের প্রবেশ পথেই পথকুকুরটিকে কাজ দেওয়া হয়েছে।

ওই শোরুমের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকেই এই ঘটনার কথা জানানো হয়েছে। সেই সঙ্গে এক বছর বয়সি টিসকনের একটি ছবিও প্রকাশ করা হয়েছে। গলায় ঝুলছে পরিচয়পত্র।
এছাড়া পোস্টটির সঙ্গে লেখা হয়েছে, ‘হুন্দাই পরিবারের নতুন সদস্যকে স্বাগত।’ এখানেই শেষ নয়, শোরুমটিতে তার থাকার জন্য একটি কাঠের কেবিনও বানিয়ে দেওয়া হয়েছে। সেখানে বসেই সেলসম্যানের কাজ করছে টিসকন প্রাইম। তবে শুধু সেলসম্যান নয়, কুকুরটি বর্তমানে ওই শোরুমের অ্যাম্বাসাডরও। ইতোমধ্যে ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রামের মতো সমস্ত সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়েছে টিসকনের গল্প।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন