বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

স্বজনপোষণে তারকা হয় না

টাইমস অব ইন্ডিয়া | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২০, ১২:০৪ এএম

বলিউড স্টার সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বিতর্ক নিয়ে যত শব্দ খরচ হয়েছে, তত শব্দ অন্য কিছুতে খরচ হয়নি। বিতর্কটা শুরু করেন কঙ্গনা রানাওয়াত। তার মধ্যেই গত মঙ্গলবার নজরে আসে কারিনা কাপুরের একটি সাক্ষাৎকার।
কারিনার সাক্ষাৎকারটি নেওয়া হয় একটি নিউজ চ্যানেলের পক্ষ থেকে। বলিউডে কারিনা হচ্ছেন বিখ্যাত কাপুর পরিবারের সন্তান। সেই হিসেবে চতুর্থ প্রজন্মের প্রতিনিধি। তিনি যখন স্বজনপোষণ নিয়ে মুখ খোলেন, তখন মন দিয়ে শুনতে হয় বৈকি।

বলিউডে কারিনার ২০ বছর হয়ে গেল। তিনি বলেন, ‘স্রেফ স্বজনপোষণের জোরে কুড়ি-একুশ বছর কাজ করা সম্ভব নয়। সুপারস্টারদের সন্তানদের একটা লম্বা তালিকা দিতে পারি যাদের ক্ষেত্রে এটা সম্ভব হয়নি।’
তিনি আরও বলেন, বেশি দিন টিকে থাকার রহস্যটা হচ্ছে আরও খেটে কাজ করা এবং এগিয়ে চলা। লড়াই আমাকেও করতে হয়েছে। হ্যাঁ, সেই গল্পটা হয়তো অতটা চিত্তাকর্ষক নয়, যতটা সে রকম কারও যে পকেটে দশ টাকা নিয়ে ট্রেনে করে এখানে পৌঁছেছে। কিন্তু স্টার কিডদেরও টিকে থাকতে লড়াই করতে হয়। আসলে কে সফল হবে সেটা দর্শকই বিচার করে।

কারিনা বলেন, দর্শক আমাদের ছবি দেখতে চায়, কারণ তারা আনন্দ পায় সে সব ছবি দেখে। সুতরাং কেবলমাত্র স্বজনপোষণ করে স্টার হওয়া যে যায় না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন