ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭, ১০ সফর ১৪৪২ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

‘মনে নেই অনেক কিছু’

টাইমস অব ইন্ডিয়া | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২০, ১২:০৯ এএম

সুশান্তের ঘনিষ্ঠ বান্ধবী মৃত্যু-মামলার অন্যতম অভিযুক্ত রিয়া চক্রবর্তী গত শুক্রবার ইডির কাছে হাজিরা দেন। টানা সাড়ে আট ঘণ্টার জিজ্ঞাসাবাদে যেসব তথ্য বেরিয়েছে তাতে আরও জটিল করতে পারে বলিউড অভিনেতার মৃত্যু-রহস্যকে।

রিয়াকে জিজ্ঞাসাবাদের পর ইডি সূত্রের দাবি, মুম্বাই পুলিশ যতই সুশান্তের আত্মহত্যার তত্ত্ব প্রতিষ্ঠার চেষ্টা করুক, এর বাইরে অন্য কোনও তত্ত্বের আভাসও জোরদার হচ্ছে।
সুশান্তের অ্যাকাউন্ট থেকে টাকা সরানোর মতো একাধিক অভিযোগে রিয়াসহ ৬ জনের বিরুদ্ধে মামলা করেন অভিনেতার বাবা। সেই মামলা পাটনা থেকে মুম্বাইয়ে সরানোর আবেদন নিয়ে শীর্ষ আদালতে যান রিয়া।
ইতোমধ্যে আর্থিক নয়ছয়ের তদন্ত শুরু করেছে ইডি। আইনজীবীর মাধ্যমে রিয়া ইডি’র কাছে আবেদন জানিয়েছিলেন, সুপ্রিম কোর্টে মামলার শুনানি শেষ হওয়ার পর যেন তার বক্তব্য রেকর্ড করা হয়। কিন্তু সে আবেদন ইডি খারিজ করার পর পরিস্থিতি বেগতিক বুঝে হাজিরা দেন রিয়া।

একই দিন মুম্বাইয়ের অফিসে রিয়ার ভাই সৌভিক এবং রিয়া-সুশান্তের ম্যানেজার শ্রুতি মোদিকেও জিজ্ঞাসাবাদ করেছে ইডি। ইডি সূত্রের খবর, প্রথম দিনের জিজ্ঞাসাবাদে রিয়া বার বারই বলেছেন, ‘অনেক কিছুই মনে পড়ছে না’। কিন্তু সেই বিস্মৃতির আড়ালে থাকা সত্যকেই খুঁজে বের করার চেষ্টা চালাচ্ছেন তদন্তকারীরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (4)
তুষার ৯ আগস্ট, ২০২০, ১১:১৯ এএম says : 0
তার কথাগুলো সন্দেহজনক
Total Reply(0)
ইব্রাহিম ৯ আগস্ট, ২০২০, ১১:২০ এএম says : 0
আশা করি খুব শীঘ্রই সকল রহস্য বের হয়ে আসবে
Total Reply(0)
আবির ৯ আগস্ট, ২০২০, ১১:২২ এএম says : 0
মনে নেই নাকি মনে করতে চাচ্ছেন না
Total Reply(0)
aakash ৯ আগস্ট, ২০২০, ১:৩৬ পিএম says : 0
Apsara
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন