ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

বাইডেনকে ভোট না দিলে স্বামীকে স্ত্রী ছেড়ে দেবেন!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২০, ৮:৫৯ পিএম

বেভারলি এম নামে নিজেকে পরিচয় দিয়ে টেক্সাসের ওই নারী টুইটারে জানিয়েছেন, স্বামী ট্রাম্পের সমর্থক হলেও তিনি তার স্বামীকে চিরসঙ্গী হিসেবে বেছে নিয়েছিলেন। কিন্তু তিনি এখন ‘ব্লাক লাইভস ম্যাটার’ আন্দোলনের কর্মী এবং বেঁকে বসেছেন তার স্বামী যদি আগামী প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্রেট প্রেসিডেন্ট পদপ্রার্থী হিসেবে জো বাইডেনকে ভোট না দেন, তাহলে তিনি তাকে চিরতরে ত্যাগ করবেন। -আরটি

আশির দশকে এই নারী মিডওয়েস্ট থেকে টেক্সাসে চলে আসেন। ট্রাম্প প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ার আগে তিনি বিয়ে করেন। নিজে অবশ্য ২০১৬ সালে হিলারিকে ভোট দিয়েছিলেন। কিন্তু ট্রাম্প প্রেসিডেন্ট নির্বাচন হবার পর গত চার বছর খুবই বাজে সময় কেটেছে বলে জানান তিনি। বেভারলি এম বলেন, ট্রাম্পের সমর্থকরা খুবই স্বার্থপর। এজন্যে স্বামীর উপর তার অনেক রাগ জমা হয়ে আছে। এখন তিনি তার সন্তান ও ভবিষ্যৎ বংশধরদের স্বার্থে চান তার স্বামী আর ট্রাম্পকে ভোট না দিক।

বেভারলির টুইটে অনেকে রসিকতা করে মন্তব্য করেন। একজন বলেন বেভারলি যদি স্বামী পরিবর্তন করেন তাহলে তাকে পোর্টল্যান্ডে ফের বিয়ের পরামর্শ দিচ্ছি। কারেন নামে আরেকজন বলেন, বেভারলিকে আরো চার বছর ট্রাম্পকেই প্রেসিডেন্ট হিসেবে দেখতে হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন