শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

রাজনীতি

নির্বাচন ব্যবস্থাকে সরকার ধর্ষণ করেছে: ইঞ্জিনিয়ার ইশরাক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২০, ৭:০৯ পিএম

সরকার দেশের নির্বাচন ব্যবস্থাকে ধর্ষণ করেছে বলে অভিযোগ করেছেন বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। তিনি বলেন, এ দেশের নির্বাচন ব্যবস্থা অনেক আগেই এই সরকারের মাধ্যমে ধর্ষিত হয়েছে। এখন যেভাবে আওয়ামী সমর্থিত সন্ত্রাসীরা দেশে ধর্ষণের প্রতিযোগিতা শুরু করেছে। তাই এখন সময় শুধু একটি গণ অভ্যুত্থানের। এজন্য সবাইকে জেগে ওঠার আহ্বানও জানান তিনি।

শনিবার (১০ অক্টোবর) দক্ষিণ সিটি নির্বাচনে বিএনপি সমর্থিত সাবেক মেয়র প্রার্থী ইঞ্জিনিয়াার ইশরাক হোসেনের গোপীবাগের বাসভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

এর আগে ঢাকা দক্ষিণ সিটি নির্বাচনে স্থগিত হওয়া ৪৪ নং ওয়ার্ডের উপ-নির্বাচনে ভোটারদের কেন্দ্রে প্রবেশে বাঁধা, জোরপূর্বক কেন্দ্র দখল ও বিরোধী পক্ষের প্রার্থী এবং তার পরিবারের ওপর হামলার অভিযোগ এনে নির্বাচন বর্জন করেন বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থীকে নিয়ে তিনি সংবাদ সম্মেলন করেন। সেখান থেকে পুনঃনির্বাচনেরও দাবী জানান ইশরাক হোসেন।

সংবাদ সম্মেলনে বিএনপি সমর্থিত প্রার্থী আখতার হোসেন অভিযোগ করেন, সকাল ৭ টা থেকেই সবগুলো কেন্দ্র দখল করে নেন আওয়ামী লীগের বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলররা। এর আগেই পুলিশের সহায়তায় বিএনপি সমর্থিত প্রার্থীর বাড়িতে হামলা চালায় বলেও অভিযোগ করেন তিনি। এঘটনায় কমপক্ষে ১৫ জন আহত হয়েছে বলে জানিয়ে এই নির্বাচন বাতিলের দাবী জানান আকতার হোসেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন