ঢাকা, বুধবার, ১৯ মে ২০২১, ০৫ জৈষ্ঠ্য ১৪২৮, ০৬ শাওয়াল ১৪৪২ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

নিজের আইনি দলের পারদর্শিতায় অসন্তুষ্ট ডোনাল্ড ট্রাম্প

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২০, ৬:৪৮ পিএম

ডোনাল্ড ট্রাম্প তার নিজ আইনি দলের পারদর্শিতায় অসন্তুষ্ট। মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের ভোট গণনার ব্যাপারে আদালতে চ্যালেঞ্জ করতে চেয়েছেন বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তার আইনি দলে আছেন দেশটির বিখ্যাত ও অভিজ্ঞ আইনজ্ঞরা। কিন্তু ২০০০ সালে জর্জ ডাবিউ বুশের দল যে দক্ষতা দেখিয়েছিলেন, ট্রাম্পের দল সেটি দেখাতে পারছেন না। -সিএনএন, এবিসি, ফক্স, সিবিএস
জো বাইডেনের এগিয়ে থাকাটাই এখন সারা বিশ্বের আলোচ্য বিষয়। ট্রাম্প তার ঘনিষ্ঠদের কাছে জানতে চেয়েছেন, এতো কিছুর পরেও তার হাই প্রোফাইল আইনি দল যেখানে রুডি জুলিয়ানির মতো অভিজ্ঞ আইনজীবি আছেন, কেনো কিছুই করতে পারছে না। তিনি আরও ভালো আইনজীবি সন্ধান ও ভাড়া নেবার নির্দেশ দিয়েছেন বলে তার ঘনিষ্ঠ এর ব্যক্তি জানান। জুলিয়ানির সঙ্গে এই দলের নেতৃত্ব দিচ্ছেন ফ্লোরিডার সাবেক অ্যাটর্নি জেনারেল পাম বন্দি। এই দুজনেই ট্রাম্পের বিশ্বস্ত এবং যুক্তরাষ্ট্রের সেলিব্রেটি আইনজীবি। তাদের সঙ্গে এমন আইনজীবিরা রয়েছেন, যারা বহুবছর ধরে বর্তমান মার্কিন প্রেসিডেন্টের সঙ্গে কাজ করেছেন।

কিন্তু তারা এখনও এমন কিছু করতে পারেননি যেটি ট্রাম্পের জন্য ইতিবাচক হতে পারে। সব মিলিয়ে নির্বাচনে পরাজয়ের মুখে নিজ ঘণিষ্ঠদের উপর ক্ষিপ্ত হয়েছেন ট্রাম্প। তিনি নিয়মিত তার দলের লোকজনকে গালাগালি করছেন বলেও একটি সূত্র জানিয়েছে। তবে শুধু তিনি নন, গালাগালিতে অংশ নিচ্ছেন তার দুই পুত্রও। বিশেষজ্ঞরা বলছেন, তারা মেজাজ হারালে সেটি তাদের জন্য ভালো কিছু বয়ে আনবে না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন