শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজনীতি

পটুয়াখালীতে বিএনপির নবগঠিত আহ্বায়ক কমিটির সম্বর্ধনা সভায় হামলা ,সভা পন্ড,আহত-১০

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২০, ৬:২৯ পিএম

পটুয়াখালী জেলা বিএনপির নবগঠিত আহ্বায়ক কমিটির সম্বর্ধনা সভায় হামলা চালিয়ে সংবর্ধনা সভা কে পন্ড করে দিয়েছে একদল লাঠি সোটাওপাইপ ধারী যুবক।এ সময় তারা সভা স্থানে ভাঙচুর চালায় এবং বিএনপি নেতা কর্মীদেরকে লাঠি ও পাইপ দ্বারা পিটিয়ে সভ স্থল থেকে বের করে দেয়।
গত ৩ নভেম্বর কেন্দ্রীয় বিএনপি কর্তৃক ঘোষিত নবগঠিত আহ্বায়ক কমিটিকে পটুয়াখালী সদর উপজেলা ও দুমকি উপজেলা বিএনপির পক্ষ থেকে সংবর্ধনার জন্য স্থানীয় খান মহল কমিউনিটি সেন্টারে একটি সংবর্ধনা সভার আয়োজন করা হয়।বিকেল আনুমানিক সাড়ে চারটার দিকে মাস্ক পরিধানকারীর ১০/১৫ জনের একদল যুবক লাঠি ও পাইপ নিয়ে সভাচলাকালীন সভাস্থলে প্রবেশ করে সভায় যোগদানকারীদের উপর হামলা চালায় এবং চেয়ার ভাঙচুর করে সভায় যোগদানকারীদের কে পিটিয়ে সভাস্থল থেকে বের করে দিয়ে সভা পন্ড করে দেয়। পরবর্তী পুলিশ ঘটনাস্থলে আসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
ছাত্রলীগের প্রাক্তন কিছু নেতাকর্মীদের নেতৃত্বে তাদের শান্তিপূর্ণ সভার উপরে হামলা চালিয়ে এ সভা পন্ড করা হয়েছে বলে জানান দলের সদস্য সচিব স্নেহাংশু সরকার কুট্টি তিনি জানান, তার দলের কমপক্ষে ১০ জন নেতাকর্মীকে পিটিয়ে জখম করা হয়েছে, যাদের মধ্যে ছাত্রদলকর্মী শাকিল, রাফি ,তাহের,তৈয়ব আলী মৎস্য দলের বাবুলসহ একাধিক নেতা কর্মী রয়েছে তারা বিভিন্ন প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা নিয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন