মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

ভারত-পাকিস্তান-বাংলাদেশকে এক রাষ্ট্রে পরিণত করা হলে স্বাগত জানাবো : মহারাষ্ট্রের মন্ত্রী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২০, ৩:৪৩ পিএম

ভারতের মহারাষ্ট্রের মন্ত্রী নওয়াব মালিক তার মনের সাধ প্রকাশ করেছেন এভাবে- ভারতের ক্ষমতাসীন দল বিজেপি যদি ভারত, পাকিস্তান এবং বাংলাদেশকে একত্র করে একটি রাষ্ট্রে পরিণত করে তবে তাকে স্বাগত জানানো হবে। গতকাল রোববার এক বিবৃতিতে নওয়াব মালিক বলেন, বিজেপি এমন কোনো পদক্ষেপ নিলে তার দল ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টি (এনসিপি) সেটা মেনে নেবে।

এর কয়েকদিন আগে সাবেক মুখ্যমন্ত্রী ও বিজেপি নেতা দেবেন্দ্র ফাদনাভিস বলেছেন, এমন সময় আসবে যখন পাকিস্তানের করাচি ভারতের অংশ হয়ে যাবে।
বিজেপি নেতা দেবেন্দ্র ফাদনাভিসের মন্তব্যের জেরে নওয়াব মালিক বলেন, বাংলাদেশ, পাকিস্তান এবং ভারতের এক রাষ্ট্র হওয়া উচিত। মালিক আরো বলেন, যদি বার্লিন ওয়াল ধ্বংস হতে পারে তাহলে বাংলাদেশ, পাকিস্তান এবং ভারত কেন এক হতে পারবে না?
নওয়াব মালিক আরো জানিয়েছেন, আগামী বিএমসি নির্বাচনে শিব সেনা এবং কংগ্রেসের সঙ্গে জোট বেঁধে লড়তে চায় তার দল এনসিপি। বর্তমানে মহারাষ্ট্রের মহা বিকাশ আঘাদি (এমভিএ) সরকারের অংশ শিব সেনা ও কংগ্রেস।
নওয়াব মালিক বলেন, আরোগ্য সচিবালয় প্রত্যেক জেলায় একজন করে উপদেষ্টা পাঠিয়েছে যাদের মাধ্যমে কোভিড-১৯ সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ের বিষয়ে সব ধরনের প্রস্তুতি নেওয়া সম্ভব হবে। তিনি বলেন, আমরা করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে বেশ সফল হয়েছি। অনেক রাজ্যেই সংক্রমণ বাড়তে থাকায় কড়াকড়ি আরোপ করা হয়েছে। তবে মহারাষ্ট্রের অবস্থা এমন নয়। তিনি বলেন, এখানে কোভিড পরিস্থিতি এমন নয় যে লকডাউন দিতে হবে। সূত্র : এনডিটিভি

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (6)
Mohammed Kowaj Ali khan ২৩ নভেম্বর, ২০২০, ৫:০৩ পিএম says : 0
এই যে পাগল চাগল ভারত as a mad dog we are Bangladeshi we can't take any responsibility of India mad dog .Becouse this people are Allways mad and drive and drunk. I , we hate India. INSALLAH.
Total Reply(0)
Mosharaf Mojumder ২৩ নভেম্বর, ২০২০, ৫:১৬ পিএম says : 0
ব্যাপক বিনোদন পাইলাম ????????????
Total Reply(0)
Mosharaf Mojumder ২৩ নভেম্বর, ২০২০, ৫:১৬ পিএম says : 0
ব্যাপক বিনোদন পাইলাম ????????????
Total Reply(0)
Jesmin Anowara ২৩ নভেম্বর, ২০২০, ৫:৫৪ পিএম says : 0
Yes. this time is coming very soon entire India, Bangladesh and Pakistan will be ruled by Muslim
Total Reply(0)
নুরজাহান ২৩ নভেম্বর, ২০২০, ৬:১২ পিএম says : 0
এটা এখন আর সম্ভব না
Total Reply(0)
Jack Ali ২৩ নভেম্বর, ২০২০, ৭:১০ পিএম says : 0
We rule India nearly 800 years and again InshaAllah we will rule India/Pakistan/Bangladesh by the Law of Allah then there will be no more war, no more criminal, no more poor people.
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন