শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

আরেক কর্মকর্তার পদত্যাগ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

হোয়াইট হাউসের যোগাযোগবিষয়ক (কমিউনিকেশনস) পরিচালকের পদ থেকে পদত্যাগ করেছেন অ্যালিসা ফারাহ। বৃহস্পতিবার সিএনএন অনলাইনের প্রতিবেদনে এই তথ্য জানানো হয়। অ্যালিসা ফারাহ এক বিবৃতিতে বলেছেন, নতুন কাজের লক্ষ্যে তিনি হোয়াইট হাউস ছেড়ে যাচ্ছেন।

গত সাড়ে তিন বছর ট্রাম্প প্রশাসনে দায়িত্ব পালন করতে পারাকে নিজের পুরো জীবনের জন্য একটি সম্মানের বিষয় বলে উল্লেখ করেন অ্যালিসা ফারাহ। তিনি যে হোয়াইট হাউস ছাড়ছেন, তা নিয়ে প্রথম প্রতিবেদন প্রকাশ করে দ্য ওয়াশিংটন পোস্ট। ৩ নভেম্বর মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে এক মাসের মাথায় ট্রাম্পের প্রশাসন ছাড়ছেন অ্যালিসা ফারাহ। প্রেসিডেন্ট নির্বাচনে ট্রাম্প তার ডেমোক্র্যাট প্রতিপক্ষ জো বাইডেনের কাছে হেরেছেন। তবে ট্রাম্প এখন পর্যন্ত তার পরাজয় মানতে নারাজ। তিনি পরাজয় মেনে নেবেন বলেও মনে হয় না। মার্কিন সংবিধান অনুযায়ী, আগামী ২০ জানুয়ারি নতুন প্রেসিডেন্ট দায়িত্ব নেবেন।

হোয়াইট হাউসের কমিউনিকেশনস পরিচালক ছাড়াও ট্রাম্প প্রশাসনে আরও দুটি পদে দায়িত্ব পালন করেছেন অ্যালিসা ফারাহ। তিনি প্রথমে ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্সের প্রেস সেক্রেটারি ছিলেন। পরে প্রতিরক্ষা দপ্তরের প্রেস সেক্রেটারি হয়েছিলেন। সূত্র : সিএনএন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন