রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

বার্মিংহামে নতুন মানি একচেঞ্জ উদ্বোধন : ব্যবসার মাধ্যমে কমিউনিটির সেবা প্রদানের প্রত্য

বার্মিংহাম সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২০, ৬:৪৫ পিএম

ব্যবসার মাধ্যমে কমিউনিটির সেবা প্রদানের প্রত্যয় ব্যক্ত করে বার্মিংহামের বাঙালি অধ্যুষিত স্মলহীথের গোল্ডেন হিলক রোডের বিয়া লাউঞ্জের কার পার্কে উদ্বোধন করা হয়েছে আস সালাম ট্রাভেলস ও মানি একচেঞ্জ।

করোনাকালীন নানা বিধি নিষেধ মেনে কমিউনিটির বিভিন্ন মানুষের উপস্থিতিতে গত ৮ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে এই প্রতিষ্ঠানটির উদ্বোধন করা হয়। প্রতিষ্ঠানের তিন পরিচালক রিয়াদ আহাদ, আব্দুল মাইন চৌধুরী সুমন ও মাহবুবুল হাসান শরীফসহ উদ্বোধনীর সময় আগত অন্যান্যদের নিয়ে বিশেষ দোয়া মাহফিল শেষে আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে এর উদ্বোধন করেন সিরাজাম মুনিরা জামে মসজিদ ও ইসলামিক সেন্টারের অন্যতম পরিচালক ও খতিব হাফিজ সাব্বির আহমেদ। বিশ্বের যেকোনো দেশে নিভর্রযোগ্য ও বিশ্বস্থতার সাথে সর্ব্বোচ্চ মুল্যে অর্থ প্রেরণ, সুলভ মুল্যে এয়ার টিকেট প্রদানের নিশ্চয়তা দিয়ে যাত্রা শুরু করা আস সালাম ট্রাভেলস ও মানি একচেঞ্জ যুক্তরাজ্যের স্বনামধন্য ডিজিকম কার্গোর সাথে পার্টনারশীপ থেকে কার্গো সার্ভিসও চালু করছে বলে উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিষ্ঠানের পক্ষ থেকে জানানো হয়।

তবে বর্তমানে বাংলাদেশে কমার্শিয়াল ছাড়া সাধারণ কার্গো সার্ভিস বন্ধ রয়েছে উল্লেখ করে তা শীঘ্রই তা চালু করার কথাও বলা হয়। আস সালাম ট্রাভেলস ও মানি একচেঞ্জের উদ্বোধনী দিনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বার্মিংহাম বাংলা প্রেসক্লাবের সভাপতি মোস্তফা চৌধুরী যুবরাজ, বাংলা কাগজের সেক্রেটারী খসরু খান, বার্মিংহাম কেন্দ্রীয় শহীদ মিনার কমিটির চেয়ারম্যান আলহাজ কামরুল হাসান চুনু, বার্মিংহাম বাংলাদেশী বিজনেস এসোসিয়েশনের সভাপতি আলহাজ আব্দুল মালিক পারভেজ, নিউ হোপের চেয়ারম্যান ফয়েজ উদ্দিন এমবিই, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট বার্মিংহামের সভাপতি কামাল আহমেদ, বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশন মিডল্যান্ডস রিজিওনের সাধারণ সম্পাদক মনিরুল হক, সিলেট স্পোটিং ক্লাবের সভাপতি মাসুক মিয়া ও সাধারণ সম্পাদক এম এ রব, কমিউনিটি নেতা আবু এইচ চৌধুরী সুইট, এরশাদ আলী, মাখন বেলাল, জুনেদ আহমেদ, ব্যবসায়ী জাহেদ উদ্দিন সাজু।

গণমাধ্যমকর্মীদের মধ্যে এটিএন বাংলা ইউকের জয়নাল ইসলাম, টিভি ওয়ানের আমিরুল ইসলাম বেলাল, আই অন টিভির লোকমান হোসেন কাজী, চ্যানেল এসের আহমেদ সুহেল, বাংলা কাগজের আহমেদ ক্বাবীর ও মিজান রেজা চৌধুরী, আই অন টিভির সুহেল চৌধুরী ও শিপন আহমেদ প্রমুখ।

উদ্বোধনী দিনে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে ব্যবসা প্রতিষ্ঠানটির সাফল্য কামনায় সকলের দোয়া ও সার্বিক সহযোগীতা কামনা করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন