ঢাকা শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭, ১৪ রজব ১৪৪২ হিজরী

রাজনীতি

নিখোঁজ ছাত্রদল নেতা ঝন্টুর ভাইয়ের দায়িত্ব নিলেন তারেক রহমান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২০, ৭:৫১ পিএম

তেজগাঁও কলেজ ছাত্রদলের নিখোঁজ হওয়া সহ-সভাপতি মো. তারিকুল ইসলাম ঝন্টুর ভাই কাওছারের দায়িত্ব নিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

কাওছার সম্প্রতি ওমানে কর্মরত অবস্থায় একটি দুর্ঘটনায় মারাত্মকভাবে আহত হন। ফলে তার চিকিৎসা ও দেশে ফিরিয়ে আনার ক্ষেত্রে বিপুল পরিমাণ অর্থের প্রয়োজন হয়। বিষয়টি তার পরিবারের পক্ষ থেকে ছাত্রদলকে জানানোর পর সংগঠনটির সভাপতি ফজলুর রহমান খোকন ও সহ-সভাপতি মামুন খান বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যানকে জানান। তিনি শোনার পরপরই কাওছারকে দেশে ফিরিয়ে আনাসহ তার সকল খরচের দায়িত্ব গ্রহণ করেন। ইতোমধ্যে কাওছারকে দেশে ফিরিয়ে আনার জন্য যাবতীয় খরচও প্রদান করেছেন ছাত্রদলের অভিভাবক। বিষয়টি নিশ্চিত করেছেন মামুন খান।

মামুন খান বলেন, তেজগাঁও নাখালপাড়ার গুম হওয়া বিএনপি নেতা সাজেদুল হাসান সুমনের বোন আখিঁ আপা কাওছারের বিষয়টি আমাকে সর্বপ্রথম জানিয়েছিলেন। এরপর আমি বিষয়টি নিয়ে ছাত্রদল সভাপতি ফজলুর রহমান খোকনের সাথে কথা বলি এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যানকে জানানো হয়। এই কাজে সহযোগিতা করেছেন তারেক রহমানের বিশেষ সহকারী আতিকুর রহমান রুমন।

ছাত্রদল সভাপতি ফজলুর রহমান খোকন বলেন, বর্তমান স্বৈরাচার সরকার বিরোধী আন্দোলনে আমাদের অনেক নেতাকর্মী গুম হয়েছেন। গুমের শিকার হওয়ার কারণে অনেকের পরিবার পথে বসেছে। এরকমই একটি পরিবার তারিকুল ইসলাম ঝন্টুর পরিবার। তিনি বলেন, ছাত্রদলের যেসকল নেতাকর্মী গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে অংশগ্রহণ করতে গিয়ে নিখোঁজ হয়েছেন, নানাভাবে হামলা-মামলার শিকার হয়েছেন তাদের প্রত্যেকের পাশে দাঁড়িয়েছেন আমাদের অভিভাবক তারেক রহমান। যার সর্বশেষ উদাহরণ ঝন্টুর পরিবার। তারেক রহমানের এই উদ্যোগের জন্য তিনি ছাত্রদলের পক্ষ থেকে তাকে ধন্যবাদ জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃরেজাউল করিমরেজা ১৭ ডিসেম্বর, ২০২০, ১০:৪৯ এএম says : 0
আমি ধন্যবাদ জানাব প্রিয় মামুন খান ভাইকে, কারন তার জন্যই এ বিষয়টি নিশ্চিত হয়েছে।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন