শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

নিশিকুটুম্বর পরনে পিপিই কিট!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

পিপিই কিট পরা চেহারা মানেই ব্যস্ত ডাক্তার কিংবা স্বাস্থ্যকর্মী। আর করোনার শুরু থেকেই পিপিই নিয়ে ওই ধরনের মনোভাব সবার মধ্যে রয়েছে। যদিও অন্য ক্ষেত্রেও এর ব্যবহার হতে দেখা গেছে। কিন্তু তাই বলে পিপিই কিট কি হয়ে উঠতে পারে চোরের পোশাক?

বলা ভাল নিজেকে লুকিয়ে রাখার অব্যর্থ সরঞ্জাম! এক ভাইরাল ভিডিওতে দেখা মিলেছে এমনই এক নিশিকুটুম্বর। রাতে গোপনে গ্যাস কাটার ও দড়ি নিয়ে তার অভিযান চমকে দিয়েছে নেটিজেনদের। ভারতের নয়াদিল্লির কালকাজি বেশ সম্ভ্রান্ত এলাকার এক তিনতলা জুয়েলারি শোরুমেই হানা দিয়েছিল সে।
এমনিতে পেশায় ইলেকট্রিশিয়ান হলেও ওসব ছেড়ে মাথায় চুরির মতলব নিয়ে চোর হাজির হয় ওই শোরুমে। গত মঙ্গলবার প্রায় সারা রাত ধরেই সে ছিল সেখানে। সব মিলিয়ে ১৩ কোটি টাকা মূল্যের ২৫ কেজি সোনা চুরি করে ভোরের দিকে চম্পট দেয়।

দক্ষিণপূর্ব দিল্লির ডেপুটি পুলিশ কমিশনার আরপি মীনা জানিয়েছেন, গত বুধবার সকালে শোরুমে এসে মাথায় হাত পড়ে মালিকের। সঙ্গে সঙ্গে তিনি পুলিশে খবর দেন। পুলিশ শোরুমের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখতে গিয়ে চমকে ওঠে পিপিই পরা চোর দেখে।
দেখা যায় রাত ৯টা ৪০ মিনিট থেকে ভোররাত ৩টা ৫০ মিনিট পর্যন্ত ওই শোরুমে ছিল অভিযুক্ত। তবে এত করেও নিস্তার মেলেনি। দিল্লি পুলিশ গ্রেফতার করেছে পিপিই কিট পরিহিত চোরকে। সূত্র : এনডিটিভি, ইন্ডিয়া টুডে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন