বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

রাজনীতি

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বিএনপি নেতা বকুলের উদ্যোগে দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২১, ৭:০৯ পিএম

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও তার পূর্ণ শারিরীক সুস্থতা কামনায় বিএনপি নেতা রকিবুল ইসলাম বকুলের উদ্যোগে তার নির্বাচনী আসন খুলনা-৩ এর দুই শতাধিক মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৬ এপ্রিল) বাদ জুমা খুলনা-৩ এর খালিশপুর থানার ১১৯টি, দৌলতপুর থানার ৭০টি এবং খানজাহান আলী থানার ৫০টি মসজিদে এ দোয়া অনুষ্ঠিত হয়।

খুলনা-৩ সংসদীয় আসনের সকল মসজিদের পেশ ইমামদের কাছে প্রেরিত পত্রে বিএনপি নেতা রকিবুল ইসলাম বকুল বলেন, আমরা অত্যন্ত উদ্বেগের সাথে জানাচ্ছি যে, সাবেক প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপার্সন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে নিজ বাসভবনে চিকিৎসাধীন আছেন। দেশনেত্রী বেগম খালেদা জিয়া দেশের একজন বয়োজ্যেষ্ঠ নাগরিক, মসজিদ মাদ্রাসার উন্নয়নে তথা ইসলামের খেদমতে তার গৃহীত উদ্যোগ দেশের সর্বজন স্বীকৃত। প্রিয় নেত্রীর আশু রোগমুক্তি কামনায় আপনার মসজিদে বাদ জুম্মা বিশেষ দোয়ার উদ্যোগের জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি। তারই প্রেক্ষিতে খুলনা-৩ আসনের সকল মসজিদে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

বিএনপি নেতা রকিবুল ইসলাম বকুল দেশের ও দলের এই দুঃসময়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়ায় উপস্থিত সকল মসজিদের পেশ ইমাম, খুলনা-৩ আসনের সর্বস্থরের জনসাধারণ এবং বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

এসময় খুলনা মহানগরী বিএনপি, তিন থানা ও ওয়ার্ড বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ এলাকার স্ব স্ব মসজিদে উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মিজানুর রহমান ১৬ এপ্রিল, ২০২১, ১০:৩৬ পিএম says : 0
ভালো
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন