সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

ডাক্তারকে থাপ্পড় মারলেন নার্স!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২১, ১২:০৩ এএম

ভারতে করোনার দ্বিতীয় ঢেউয়ে হাসপাতালগুলোতে নেই পর্যাপ্ত আইসিইউ। এমনকি কোনো বেডও খালি পাওয়া যাচ্ছে না। অক্সিজেনের অভাবে প্রিয়জন চোখের সামনেই ছটফট করতে করতে মারা যাচ্ছেন।
এমন পরিস্থিতিতে যোগী আদিত্যনাথের উত্তর প্রদেশে ডাক্তারকে থাপ্পড় মেরে ভাইরাল হয়েছেন এক নার্স। গত সোমবার উত্তরপ্রদেশের রামপুর জেলা হাসপাতালে এই ঘটনা ঘটে। জানা গেছে, এক ডাক্তার চিকিৎসাধীন রোগীর মৃত্যু হলে তার পরিবার হাসপাতাল কর্তৃপক্ষের কাছে সার্টিফিকেট চায়। এই কাজের জন্য গেলে নার্সকে সবকিছু লিখিতভাবে জমা দিতে বলেন ডাক্তার।
ডাক্তার মৃত রোগীর স্বজনদের বলেন, মৃত্যু সনদ নিতে হলে আগে লিখিতভাবে আবেদন করতে হবে। এরপরই ডাক্তার ও নার্সের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় হয়। প্রথমে তর্কাতর্কি, এরপর নার্স ‘তোর কত ক্ষমতা?’ বলেই ডাক্তারের গালে সজোরে চড় মারেন। চড় খেয়ে ডাক্তারের মাস্ক খুলে যায় এবং তিনি নার্সকে উল্টো চড় চালান।
এ সময় এক পুলিশ সদস্য এবং হাসপাতালের আরও বেশ কিছু কর্মী পাশে দাঁড়িয়েছিলেন। পরে তারা মারামারি থামিয়ে দেন। অন্যদিকে জেলা ম্যাজিস্ট্রেট রবীন্দ্র কুমার ঘটনা তদন্তের নির্দেশ দিয়েছেন।
এ অবস্থায় হাসপাতাল কর্তৃপক্ষ বলেছে, অত্যধিক কাজের চাপে এমন ঘটনা ঘটেছে। হাসপাতালের চিকিৎসক এবং অন্যান্য স্বাস্থ্যকর্মী কাজ করতে করতে ক্লান্ত হয়ে পড়েছেন। সূত্র : টাইমস অব ইন্ডিয়া।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন