ঢাকা, শনিবার, ১৯ জুন ২০২১, ০৫ আষাঢ় ১৪২৮, ০৭ যিলক্বদ ১৪৪২ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

মেগান শিশুদের জন্য বই লিখেছেন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ মে, ২০২১, ১২:০১ এএম

ডাচেস অফ সাসেক্স মেগান মার্কেল ‘দ্য বেঞ্চ’ নামে শিশুদের জন্য একটি বই প্রকাশ করতে যাচ্ছেন। স্বামী প্রিন্স হ্যারির সাথে সন্তান অর্চির সম্পর্ক দেখে উৎসাহিত হয়ে তিনি বইটি লেখেন। এ দম্পতির ফাউন্ডেশন মঙ্গলবার এক ঘোষণায় এ কথা বলেছে। আগামী ৮ জুন বইটি প্রকাশ হওয়ার কথা। বইটির অঙ্গসজ্জা করেছেন ক্রিশ্চিয়ান রবিনসন।
দ্বিতীয় সন্তান জন্ম দেয়ার অপেক্ষায় থাকা মেগান এক বিবৃতিতে বলেন, ‘অর্চির জন্মের পর ফাদার্স ডে উপলক্ষে আমার স্বামীর জন্য লেখা একটি কবিতা দিয়ে দ্য বেঞ্চ বইটি শুরু হয়েছিল। কবিতাটিই পরে গল্পে রূপ নিয়েছে।’ সাবেক মার্কিন অভিনেত্রী মেগান আরো বলেন, ‘জীবনের সবক্ষেত্রে পিতা ও সন্তানের সাথে সম্পর্কের যে উষ্ণতা, আনন্দ ও স্বস্তি তা তুলে ধরার লক্ষ্যে এই বই। বইটি প্রতিটি পরিবারকে নাড়া দেবে বলে আমি আশা করি।’

দ্য বেঞ্চ-এর অডিওবুক সংস্করণটিও বর্ণনা করবেন মেগান। যদিও এটি তার প্রথম বই, তবে তিনি এর আগেও লেখালেখি করেছেন। অভিনয় জীবনে তিনি দ্য টিগ নামক একটি লাইফস্টাইল ব্লগ লিখতেন, যা তিনি তার প্যাশন প্রজেক্ট হিসাবে অভিহিত করেছেন। হ্যারির সাথে সম্পর্ক হওয়ার পর তিনি ব্লগটি বন্ধ করে দেন।
প্রিন্স হ্যারি ও মেগান রাজপরিবার ত্যাগ করে গত বছর থেকে আমেরিকার ক্যালিফোর্নিয়ায় বসবাস শুরু করেন। তাদের সন্তান অর্চি আজ বৃহস্পতিবার দু’বছরে পা রাখছে। সূত্র : দ্য গার্ডিয়ান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন