মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী

রাজনীতি

গুম, খুনের শিকার নেতাকর্মীদের পরিবার ঈদ উপহার দিলেন সাবেক ফুটবলার আমিনুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ মে, ২০২১, ৭:২৫ পিএম

করোনাকালে যখন সবাই দিশেহারা তখন দলের গুম, খুনের শিকার হওয়া নেতাকর্মীদের পরিবারের পাশে দাঁড়ালেন বিএনপির কেন্দ্রীয় কমিটির ক্রীড়া বিষয়ক সম্পাদক ফুটবলার আমিনুল হক। তরুণ এই নেতা বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক ছিলেন। (পল্লবী-রূপনগর) এলাকায় বিগত সময় গুম, খুন হওয়া পরিবারের মাঝে পবিত্র ঈদুল ফিতরের উপহার তুলে দিয়েছেন এই তরুন নেতা। শুধু তাই নয়, এলাকার নেতাকর্মী ও কর্মহীন অসহায়দের মাঝেও খাদ্য সহায়তা করছেন আমিনুল।

তরুণ এই নেতা জানান, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ব্যক্তিগত উদ্যোগে পল্লবী ও রূপনগর এলাকায় আওয়ামী লীগ সরকারের আমলে গুম হয়েছেন দলের ও অঙ্গ সংগঠনের অনেক নেতাকর্মী। চেষ্টা করছি সাধ্যমত এই অসহায় পরিবার গুলোর পাশে থাকার। রোববার (০৯ মে) এই গুম হওয়া পল্লবী থানা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক নূর আলম, থানা ছাত্রদলের যুগ্ম আহবায়ক তরিকুল ইসলামের পরিবারকে আর্থিক সহায়তা তুলে দেন বিএনপির কেন্দ্রীয় কমিটির ক্রীড়া সম্পাদক মোঃ আমিনুল হক।
আমিনুল হক অসহায়, গরিব, দিন আনে দিন খায়, কর্মহীন মানুষদের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন পল্লবী থানা বিএনপির সিনিয়র সহ সভাপতি হাজি তৈয়বুর রহমান, ৫নং ওয়ার্ড বিএনপির সিনিয়র সহ-সভাপতি আশরাফ আলী গাজী, ৩ নং ওয়ার্ড বিএনপির সাধারন সম্পাদক নজরুল ইসলাম নজু,সেলিম, কাজী সিরাজ, মোতালেব, সোয়েব, সহ-সভাপতি আব্বাস খলিফা, সাংগঠনিক সম্পাদক মোঃ আলমগীর হোসেন, মোঃ বাচ্চু মিয়া, প্রচার সম্পাদক মোঃ খোকন, মোঃ জাকির আকন্দ, নুর আলম, লালন, জামাল উদ্দিন, আরিফ, রাজন, বিপ্লব,রুপনগর থানা সেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক টুটুল, পল্লবী থানা সেচ্ছাসেবক নেতা কিবরিয়া সহ পল্লবী ও রূপনগর থানা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল ও মহিলা দলের স্থানীয় নেতৃবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন