শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

নিজের বাড়িতেই আগুন দিলেন!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ মে, ২০২১, ১২:০৩ এএম

ঘরের সামনে ঘাসের লনের উপর চেয়ার পেতে বসে এক মহিলা বই পড়ছেন। এক প্রতিবেশী তার সেই দৃশ্য ক্যামেরাবন্দি করেন। পরে যা ইন্টারনেটে ভাইরাল হয়ে যায়। আসলে মহিলা যদি শুধুই লনে বসে বই পড়তেন,তাহলে মনে হয় তার ভিডিও ভাইরাল হত না। কিন্তু লনে চেয়ারে এসে বসার আগে তিনি নিজের ঘরেই আগুন দিয়ে এসেছিলেন!
মার্কিন যুক্তরাষ্ট্রের মেরিল্যান্ড এলাকার ঘটনা। যিনি এমন ‘জ্বলন্ত’ ভিডিওটি রেকর্ড করেছেন তার নাম অ্যাভেরি হ্যামন্ড। তার রেকর্ড করা ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, একটি বাড়ির বারান্দায় এক মহিলা এবং পুরুষের ঝগড়া হচ্ছে।
অভিযুক্ত ওই মহিলার নাম গেইল মেটওয়ালি (৪৭)। গেইলকে পরে ওই বাড়িরই অন্য এক মহিলার সঙ্গেও ঝগড়া করতে দেখা যায়। ভিডিওর পরের অংশে দেখা যায়, গেইল বাইরে চেয়ারে বসে রয়েছেন আর ঘরের ভিতর আগুন জ্বলেছে।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ওই বাড়িতে মোট ৪ জন থাকতেন। ঘটনার সময় ২ জন বাইরে ছিলেন। আর এক মহিলা বাড়ির বেসমেন্টেই ছিলেন। তিনি চিৎকার করছিলেন আতঙ্কে। অবশেষে বেসমেন্টের জানালা ভেঙে তাকে উদ্ধার করেন প্রতিবেশীরা। আর গেইল, যিনি এতক্ষণ আগুন জ্বালিয়ে মজা দেখছিলেন, তিনি পালিয়ে যান ঘটনাস্থল থেকে। প্রতিবেশীরা দমকলে খবর দিলে তারা এসে আগুন নেভায়।
পুলিশ সূত্রে জানা গেছে, গেইলের বিরুদ্ধে আগ্নিসংযোগ এবং খুনের চেষ্টার অভিযোগ আনা হয়েছে। তাকে গ্রেফতার করে মেরিল্যান্ড পুলিশ নর্থ ইস্ট বারাকে নিয়ে যাওয়া হয়। গেইল মানসিক ভারসাম্যহীন বলে জানা গেছে। তার বিরুদ্ধে একাধিক ধারায় মামলা চলছে। সূত্র : এনবিসি নিউজ, ফক্স নিউজ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন