শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজনীতি

খুলনায় বিএনপি নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার বিতরণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ মে, ২০২১, ১১:৩৪ পিএম

গণতান্ত্রিক আন্দোলন সংগ্রামে অংশ নিয়ে পুলিশী নির্যাতনের শিকার হয়ে নিহত এবং শারীরিক অসুস্থতাজনিত কারনে মৃত দলীয় নেতাকর্মীদের পরিবারের সদস্যদের পাশে দাঁড়িয়েছেন সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৩ আসনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী আলহাজ রকিবুল ইসলাম বকুল।
 
প্রতি বছরের ন্যায় এবারও পবিত্র ঈদ উল ফিতরকে সামনে রেখে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষে বিগত আন্দোলন সংগ্রামে নির্যাতিত এই সমস্ত পরিবারের সদস্যদের হাতে তরুণ বিএনপি নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুলের তত্বাবধানে নগদ আর্থিক অনুদান প্রদান করা হয়।
 
নগরীর বিভিন্ন থানা ও ওয়ার্ডে বসবাসরত এ সকল পরিবারের মাঝে আর্থিক অনুদান প্রদানের সময় স্ব স্ব থানা বিএনপি এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
 
গণমাধ্যমে পাঠানো এক ঈদ শুভেচ্ছা বার্তায় রকিবুল ইসলাম বকুল মরহুম সকল বিএনপি নেতাকর্মীদের ত্যাগ ও অবদানের কথা গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করেন। তিনি একটি ফলপ্রসূ ও কার্যকর আন্দোলন গড়ে তুলে গণতান্ত্রিক শাসন ব্যবস্থা কায়েমের লক্ষে দলীয় নেতকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।
 
করোনায় আক্রান্ত বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতার জন্য সবার নিকট তিনি দোয়া প্রার্থনা করেন, তারেক রহমানের সুস্থতার জন্যও তিনি দোয়া চান।
 
যে সমস্ত মরহুম নেতাকর্মীর পরিবারের কাছে রকিবুল ইসলাম বকুলের পক্ষে ঈদ উপহার ও নগদ আর্থিক সহায়তা পৌছে দেওয়া হয়েছে, তারা হলেন ১৩ নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি মৃতঃ শাহিন তালুকদার, খালিশপুর থানা স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি মোস্তফা আরিফ সিদ্দিকী শুভ, ৯ নং ওয়ার্ড বিএনপির সাবেক সহ সভাপতি রাজ্জাক মিয়া, ট্রাক শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি মফিজুর রহমান মফিজ, ১৪ নং ওয়ার্ড বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, ১৫নং ওয়ার্ড বিএনপির সাবেক সদস্য মৃতঃ আব্দুল খালেক বাদশা, খালিশপুর থানা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক এফ এম জিয়া, ৫ নং ওয়ার্ড বিএনপি নেতা ও পুলিশের গুলিতে চোখ হারিয়ে পরবর্তীতে মৃত মোঃ উকিল উদ্দিন, খানজাহান আলী থানা বিএনপির সহ সভাপতি তোকাচ্ছের আলী, খানজাহান আলী থানা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক লাভলু, দৌলতপুর থানা বিএনপি নেতা শহিদুল ইসলাম, দৌলতপুর থানা শ্রমিক দলের সাবেক সিনিয়র সহ সভাপতি সিদ্দিকুর রহমান সিকি, সাবেক ছা্ত্রদল নেতা এলান এবং ১২নং ওয়ার্ড নিবাসী ক্যান্সার আক্রান্ত মোঃ আল আমিন হোসেন।
 
এছাড়া অসুস্থ ও নানাবিধ সমস্যায় আক্রান্ত মহিলা দল নেত্রী জাকিয়া, চন্দ, নুরজাহান, কুলসুম, কনা ও হামিদাকে নগদ আর্থিক অনুদান প্রদান করা হয়।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন