ঢাকা, মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১ আষাঢ় ১৪২৮, ০৩ যিলক্বদ ১৪৪২ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

প্যান্টের পকেটে ধুয়ে গেল!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ মে, ২০২১, ১২:০১ এএম

টাকা বা জরুরি কাগজ প্যান্টের পকেটে রেখে তা ধুয়ে ফেলেন অনেকে। এতে ক্ষতির সম্মুখীন হন এসব বেখেয়ালিরা। তাই বলে ২২ কোটি ৯৮ লাখ টাকা! এমন ক্ষতির মুখে পড়েছেন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার এক নারী।
জানা গেছে, গত বছরের নভেম্বরে লস এঞ্জেলেসের নরওয়াকের একটি দোকানে সুপারলটো প্লাস লটারি টিকিট বিক্রি হয়। সেসময় দোকানটি থেকে লটারির একটি টিকেট কিনেছিলেন ওই নারী। এর ছয় মাস পর গত ১৪ নভেম্বর ওই লটারির ড্র হয়। তাতে ২ কোটি ৬০ লাখ ডলারের (বাংলাদেশি ২২ কোটি ৯৮ লাখ টাকা) প্রথম পুরস্কার ওই নারীর ভাগ্যে জুটে। লটারির টিকিটটি তার ট্রাউজারের পকেটেই ছিল। কিন্তু বেখেয়ালি হয়ে ট্রাউজারটি ধুয়ে ফেলেন তিনি। গত বৃহস্পতিবার ছিল লটারির পুরস্কার দাবি করার শেষ দিন। বুধবার ওই নারী নরওয়াকের দোকানে গিয়ে দাবি করেন, তিনিই সেই জ্যাকপট জয়ী। কিন্তু তার লটারির টিকিট ট্রাউজারের সঙ্গে ধুয়ে গেছে। এ বিষয়ে এসপেরানজা হার্নান্দেজ নামে দোকানের এক কর্মী বলেন, ওই নারীর আশঙ্কা, তিনি ভুলক্রমে টিকিটটি ধুতে দেওয়া কাপড়ের মধ্যে রেখেছিলেন।
এমন ঘটনায় বিপাকে পড়েছেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ও জ্যাকপট জয়ী দাবি করা দুই পক্ষই। সত্যি সত্যি ওই নারী লটারিজয়ী কি না তা নিশ্চিত নন আয়োজকরা। যদিও ওই নারী যে নরওয়াকের দোকান থেকে লটারি কিনেছিলেন তার প্রমাণ পাওয়া গেছে সিসিটিভি ফুটেজে। এ বিষয়ে ক্যালফোর্নিয়া লটারির মুখপাত্র ক্যাথি জনস্টন গণমাধ্যমকে বলেছেন, দোকানের সিসিটিভি ফুটেজ ওই নারীর দাবির পক্ষে যথেষ্ট নয়। পুরস্কারের টিকিটটি যে তার, সেটার বাস্তব প্রমাণ লাগবে। নারীটির দাবির সত্যতা নিশ্চিতে আয়োজকরা সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে। সূত্র : সিএনএন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন