বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

‘জুতাপেটা করা উচিত মোদি-অমিতকে!’

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২১, ১২:০১ এএম

পেগাসাস বিতর্কে ঝড় বইছে ভারতে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে ‘জুতা’ শব্দ ব্যবহার করে আক্রমণ করেছেন কংগ্রেস বিধায়ক তথা রাজস্থানের যুব কংগ্রেসের সভাপতি গণেশ ঘোগরা। জয়পুরে দলের একটি সভায় তিনি বলেছেন, ‘মানুষের ব্যক্তিগত জীবনে স্পাইগিরি করার জন্য নরেন্দ্র মোদি এবং অমিত শাহকে জুতাপেটা করা উচিৎ।’

পাশাপাশি রাজস্থানের রাজ্যপালকেও একহাত নিয়ে তিনি বলেন, ‘আমাদের রাজ্যপাল এখানে বিজেপির হাতের পুতুল। কিন্তু আমাদের কংগ্রেস নেতারা সবসময় মানুষের পাশে থাকবে। নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রসহ পেট্রল, ডিজেল ও গ্যাসের দাম আকাশছোঁয়া। আর এই মূল্যবৃদ্ধি সাধারণ মানুষকে বিপাকে ফেলছে। পেগাসাস নিয়ে তিনি মোদিকে তীব্র কটাক্ষ করেন। গণেশ ঘোগরা বলেন, ‘আমাদের চিন্তাভাবনা, ব্যক্তিগত কথাবার্তা রেকর্ড করা হচ্ছে। এই ধরনের খারাপ কাজ কে করতে পারে? এটি করতে পারেন মোদিজি এবং অমিত শাহ। এদের দাড় করিয়ে জুতা দিয়ে মারা উচিত। কংগ্রেস নেতা বক্তব্য রাখার সময় মঞ্চে উপস্থিত ছিলেন বিডি কাল্লা, মমতা ভূপেশের মতো কংগ্রেসের প্রথম সারির নেতারা।

কংগ্রেস নেতার এই মন্তব্যে প্রতিবাদে তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন বিজেপি নেতারা। রাজস্থানে বিক্ষোভ দেখায় গেরুয়া শিবির। কংগ্রেস নেতাকে দল থেকে বহিষ্কারের দাবি তুলেছে বিজেপি। সূত্র : টাইমস অব ইন্ডিয়া, নিউ ইন্ডিয়ান এক্সপ্রেস।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন