শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

স্ত্রীর রূপে করলেন নাচ!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২১, ১২:০২ এএম

বলিউড নায়িকা আনুষ্কা বাথরুম থেকে গোসল সেরে পিঙ্ক পোশাকে বের হয়ে ড্রয়িং রুমে এসে দাঁড়ালেন। সাথে সাথে বেজে উঠল মিউজিক, বদলে গেল হাওয়া! তখন আর প্রেমিক বিরাটকে দেখে কে!
সব ভুলে স্ত্রীর রূপের আগুনে বিরাট নিজেকে ঝলসে নিয়ে প্রেমে একেবারে হাবুডুবু। কোনো কিছু না ভেবে শুরু করে দিলেন নাচ! বিষয়টি মোটেই গুঞ্জন নয়। ঠিক এমনটাই ঘটিয়ে ফেলেছেন বিরাট কোহলি। আর বিরাটের এই কান্ড দেখে লজ্জায় একেবারে গোলাপি হলেন স্ত্রী অনুষ্কা।
সম্প্রতি বিরাট তার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন একটি ভিডিও। ভিডিওটি আনুষ্কা শর্মা ও বিরাটের একটি সাবানের বিজ্ঞাপনের। আর এই বিজ্ঞাপনেই আনুষ্কার রূপে মুগ্ধ হয়ে নেচে উঠলেন বিরাট।
বিরাট-আনুষ্কার প্রেম কাহিনি নতুন নয়। বিয়ের আগে থেকেই দু’জনের আদুরে প্রেম দেখে অভ্যস্ত সবাই। তারপর বিয়ের পর সেই আদর দ্বিগুণ হয়ে যায়। সোশ্যাল মিডিয়ায় সেই প্রেমের প্রমাণ বার বার দিয়ে গিয়েছেন তারা।
এখন তো ঘরে ছোট্ট মেয়ে ভামিকা। মেয়েকে সঙ্গে নিয়েই বিরাট-আনুষ্কার প্রেম এখন তিনগুণ। তবে এই ভাইরাল ভিডিও দেখে নেটিজেনরা বিয়ের আগের কোহলি ও আনুষ্কাকেই মনে করে যাচ্ছেন! সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস, হিন্দুস্থান টাইমস।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন