শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

ঢাকায় এসপির বাসায় গুলিবিদ্ধ হয়ে কনস্টেবল নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২১, ১২:০০ এএম

ঢাকা জেলার পুলিশ সুপার (এসপি) কাজী মারুফ হোসেন সরদারের বাসভবনে দায়িত্বরত অবস্থায় মো. মেহেদী হাসান (২১) নামে এক কনস্টেবল গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন। গতকাল শুক্রবার বিকেল ৪টার দিকে রাজধানীর রমনা থানাধীন বেইলি রোডে ঢাকার এসপির বাসভবনে এ ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক বিকেল সাড়ে ৪টার দিকে মৃত ঘোষণা করেন।
পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে- কনস্টেবল মেহেদী হাসান তার নিজের কাছে থাকা অস্ত্র দিয়ে গুলি চালিয়ে আত্মহত্যা করেছেন। নিহত মেহেদী টাঙ্গাইলের ঘাটাইল থানার আনেহলা গ্রামের আব্দুল হানিফের ছেলে। তার কনস্টেবল নম্বর-১৩২৫।

রমনা থানার এসআই আব্দুস সালাম বলেন, মেহেদী ঢাকা জেলার এসপি স্যারের বাংলোয় ডিউটি করছিলেন। ডিউটিরত অবস্থায় বিকেল ৪টার দিকে তার ব্যক্তিগত অস্ত্র দিয়ে নিজের থুতনির নিচে গুলি চালান। গুলি তার মাথার উপরের দিক দিয়ে বের হয়ে গেছে।

তিনি বলেন, গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়। তিনি আরো বলেন, মেহেদী কী কারণে আত্মহত্যা করেছেন, তা তদন্ত করা হচ্ছে। বিষয়টি তদন্তের পর জানা যাবে।
ডিএমপি রমনা জোনের এসি মো. বায়েজীদুর রহমান বলেন, শুক্রবার দুপুর ২টা থেকে ৪টার শিফটে দায়িত্ব পালন করছিলেন মেহেদী হাসান। সাড়ে তিনটা থেকে চারটার মধ্যে ঘটনাটি ঘটে বলে ধারণা করা হচ্ছে। প্রাথমিকভাবে ঘটনাটি আত্মহত্যা বা দুর্ঘটনা বলে মনে হচ্ছে। তদন্ত সাপেক্ষে প্রকৃত ঘটনা জানা যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন