বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ যিলহজ ১৪৪৩ হিজরী

ঈদ সংখ্যা ২০১৮

কিউইদের স্কোয়াড দেখে হতাশ টাইগার হেড কোচ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২১, ৮:১০ পিএম

টি-টোয়েন্টি বিশ্বকাপের ঠিক মাস খানেক আগে বাংলাদেশ সফরে আসবে নিউজিল্যান্ড ক্রিকেট দল, ভাবা হচ্ছিলো আরব আমিরাতে হতে যাওয়া এবারের বিশ্বকাপের প্রস্তুতির অংশ হিসেবেই বাংলাদেশ সফরে আসছে কিউইরা।

কিন্তু সবাইকে অবাক করে দেয় নিউজিল্যান্ড ক্রিকেটের ঘোষিত স্কোয়াড, একই দিন ঘোষিত বিশ্বকাপ স্কোয়াডের একজন সদস্যও নেই বাংলাদেশ সফরের দলে। টম ল্যাথামকে অধিনায়ক করে সম্পূর্ণ নতুন এক স্কোয়াড দিয়েছে এনজেসি, যেটাকে দ্বিতীয় সারির দল বললেও কমই বলা যাবে।নিউজিল্যান্ডের দ্বিতীয় সারির স্কোয়াড থেকে হতাশই হয়েছেন টাইগারদের হেড কোচ রাসেল ডোমিঙ্গো। সংবাদমাধ্যমে নিজের সেই হতাশা লুকানোর চেষ্টাও করেননি তিনি, “আমি সত্যিই বিস্মিত। এই দলে হয়তো ভালো ক্রিকেটার আছে। তবে আমি অবাক হয়েছি যে বিশ্বকাপ অংশ নিচ্ছে এমন কোন ক্রিকেটার আসছে না।”

বিশ্বকাপের আগে নিজেদের পরখ করে নেওয়ার শেষ সুযোগ নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ, এরপর আর মাঠের কোন খেলা নেই বাংলাদেশের। সে কারণে ভুল-ত্রুটি গুলো শুধরে নেওয়ার চেষ্টা করবে টাইগাররা, অস্ট্রেলিয়ার বিপক্ষে ঐতিহাসিক সিরিজ জয়ের পর কিউইদের বিপক্ষেও বেশ আত্মবিশ্বাসী বাংলাদেশ দল।চেনা কন্ডিশনে দ্বিতীয় সারির দলের বিপক্ষে নিজেদেরই ফেভারিট উল্লেখ করে রাসেল ডোমিঙ্গো বলেন, “সিরিজ জয়ে বাংলাদেশ দল বেশ আত্মবিশ্বাসী। কিন্তু ভুল ত্রুটি ছিল। সেগুলো উন্নতি করতে হবে। এটা বলতে হবে যে, হোম কন্ডিশনে নিউজিল্যান্ডের বিপক্ষে আমরা ফেভারিট।”

সেপ্টেম্বরের ১ তারিখ থেকে শুরু হবে বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ, ৩, ৫, ৮ ও ১০ সেপ্টেম্বর হবে সিরিজের বাকি সব ম্যাচ। সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে মিরপুরে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps