শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

ভেড়ার ঠেলায় ঠিকানা বদল!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৩ এএম

ফুটবল স্টার পর্তুগিজ ক্রিশ্চিয়ানো রোনালদোর অনেক পছন্দের মাঝে একটি হচ্ছে ঘুম। নিশ্চিন্তে, নির্বিঘ্নে আরাম করে ঘুমাতে ভালোবাসেন তিনি। তবে তার ঘুমের বারোটা বাজিয়ে দিচ্ছিল একদল ভেড়া!
ইতালি থেকে ইংল্যান্ডের ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেয়ার পর তিনি উঠেছিলেন ছয় মিলিয়ন ইউরোর একটি বাড়িতে। ছেলে মেয়ে বান্ধবী সবাইকে নিয়ে নিরিবিলি পরিবেশের বাড়িটিতে উঠেন।

বিশাল খোলা মাঠ, ফুলের বাগান, পাখির কিচির-মিচির, সবমিলিয়ে দারুণ শান্ত ও মনোরম পরিবেশ। যেখানে যে কেউ পাবে শান্তির পরশ। রোনালদোও ভেবেছিলেন এমন কিছু হবে। কিন্তু ভেজাল বাঁধিয়েছে একদল ভেড়া।
রোনালদোর বাড়ির পাশে থাকা ভেড়াগুলো সকাল হলেই চিৎকার চেঁচামেচি শুরু করে। এতে রোনালদো আর তার পরিবারের সদস্যদের ঘুমের সমস্যা হতো। রোনালদোর যেহেতু সকালে ভালো ঘুম দরকার, তাই তিনি এই বাড়িই ছেড়ে চলে যাওয়ার সিদ্ধান্ত নেন। তাছাড়া তিনি বাড়ির নিরাপত্তা নিয়েও কিছুটা উদ্বিগ্ন ছিলেন। কারণ বাড়িটির মাঝে দিয়ে সাধারণ মানুষের হাঁটার একটি রাস্তা রয়েছে।

রোনালদো এখন উঠেছেন তার ম্যানইউর এক সতীর্থের তিন মিলিয়ন ইউরোর বাড়িতে। জানা গেছে, এ বাড়িটিতে রয়েছে সাতটি ঘর, সুইমিং পুল, সিনেমা হল সহ আরো অনেক কিছু। সূত্র : দ্য সান ইউকে, মিরর ইউকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন