বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

কণ্ঠ হারিয়ে ফেলেছেন!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

সংগীত শিল্পী বাপ্পি লাহিড়ী করোনায় আক্রান্ত হয়ে ভর্তি ছিলেন মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে। প্রায় ৫ মাস হলেও তার শরীর বিশেষ ভালো নেই। বলিউড কাঁপানো এই সংগীত পরিচালক বাপ্পি লাহিড়ীর শারীরিক অসুস্থতা লেগে রয়েছে।

টিনসেল টাউনে জোর গুজব, কোভিডের পর নাকি গলার আওয়াজ খুইয়েছেন বাপ্পি লাহিড়ী। তার ছেলে বাপ্পার কথায় জল্পনা আরও বেড়েছে। তিনি জানিয়েছেন, চিকিৎসকদের পরামর্শ মতো কথা বলছেন না বাপ্পি লাহিড়ী।
বেশ কয়েকদিন ধরেই ভালো নেই বাপ্পি লাহিড়ী। তিনি কোভিড থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরে আসার পর ইন্ডাস্ট্রির বেশ কয়েকজন তাকে দেখতেও গিয়েছিলেন। তাদেরই কয়েকজন জানান, তিনি শারীরিক ভাবে বেশ ভেঙে পড়েছেন। এমনকী কারও সঙ্গে কথাও বলছেন না। সেখান থেকেই অনেকের অনুমান, সম্ভবত তিনি তার গলার স্বর হারিয়েছেন।

তিনি কোভিডে আক্রান্ত হওয়ার পর লস অ্যাঞ্জেলস থেকে দেশে ফিরেছেন ছেলে বাপ্পা। এপ্রিল মাসে দেশে ফিরে আর ফেরত যাননি। শোনা যাচ্ছে, বাবার সমস্ত দেখভাল তিনিই করছেন। বাপ্পি লাহিড়ীর ফুসফুস সংক্রান্ত বেশ কিছু সমস্যা ধরা পড়েছে বলেও খবর। সেই জন্যেই চিকিৎসার কারণেই নাকি গায়ক কথা বলতে পারছেন না।
বাপ্পা তার বাবা বাপ্পি লাহিড়ীর শারীরিক অসুস্থতার কথা স্বীকার করে জানান, কোভিড হওয়ার পর থেকেই তিনি একটু ঝিমিয়ে পড়েছেন। তার শরীরের উপর বেশ প্রভাব ফেলেছে এই ভাইরাস। পাশাপাশি বেশ কিছুদিন ধরে হাঁটুর সমস্যাতেও ভুগছেন তিনি। খুব শিগগিরই তার হাঁটু প্রতিস্থাপন করা হবে। তারপর নিশ্চয়ই তিনি স্বাভাবিক জীবনে ফিরতে পারবেন। আগের মতো হেঁটে চলে ঘুরে বেড়াতে পারবেন। সূত্র : টাইমস অব ইন্ডিয়া, ডিএনএ ইন্ডিয়া।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন