শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

ঘোড়ার খামারে বিয়ে!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২১, ১২:০২ এএম

ঘোড়ার খামারে বিয়ে হচ্ছে বিশ্বের অন্যতম শীর্ষ ধনকুবের বিল গেটসের মেয়ে জেনিফার গেটসের। আজ মার্কিন যুক্তরাষ্ট্রের ওয়েস্টচেস্টার কাউন্টিতে জেনিফারের সঙ্গে প্রেমিক পেশাদার ঘোড়া দৌড়বিদ নায়েল নাসেরের বিয়ে হচ্ছে।
বিল গেটস কন্যার বিয়ে যে রাজকীয়ভাবেই হবে তা আর বলার অপেক্ষা রাখে না। ইতোমধ্যেই গেটস পরিবারের কর্মীরা রাজকীয় এই বিয়ের তোড়জোড় শুরু করেছেন। জেনিফারের পরিবারের কাছ থেকে পাওয়া নর্থ সালেমের ১২৪ একরের খামার সেজে উঠেছে উৎসবের সাজে।
স্টানফোড বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক শেষ করার কিছুদিন পরই ১৬ মিলিয়ন ডলারের ওই খামার বাড়ি বাবা-মার কাছ থেকে উপহার পান জেনিফার। বিয়ের প্রাক্কালে গত বুধবার মা মেলিন্ডা গেটসের সঙ্গে যুক্তরাষ্ট্রের ম্যানহাটানের একটি বিলাসবহুল হোটেলে পৌঁছেছেন জেনিফার।
এ সময় জেনিফারের পরনে সাদা লেসের গাউন ও হাতে ম্যানিং ব্যাগ বহন করতে দেখা গেছে। নায়েলও একই দিন ওই হোটেলে পৌঁছান। এ সময় নায়েলের পরনে ছিল জিন্স আর স্নিকার। নিজের এসইউভিতে চড়েই নায়েল ওই হোটেলে পৌঁছান।
তবে বিল গেটসকে ওই হোটেলে আসতে দেখা যায়নি। কিন্তু গত রোববার ক্যার্লিফোনিয়ায় একটি ওপেন টেনিস টুর্নামেন্টের গ্যালারিতে বিল গেটসকে দেখা গেছে বলে জানা গেছে। সূত্র : বিজনেস ইনসাইডার, মুসলিম মিরর।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন