সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

শত কোটির মালিক!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২১, ১২:০১ এএম

বিশ্বব্যাপী জনপ্রিয়তা ও সুনাম অর্জনের পাশাপাশি ৭ সদস্যের দক্ষিণ কোরিয়ার ব্যান্ডের সদস্যরা কোটি কোটি টাকা আয় করেছেন। সেই টাকায় ব্যান্ড সদস্যরা বিলাসী জীবন উপভোগ করেন।
দক্ষিণ কোরিয়ার এই ব্যান্ড ইতোমধ্যে কিছু বিগ হিট অ্যালবাম ও গান দিয়ে বিশ্ব মাতিয়েছে। গানের বাইরেও বিভিন্ন সামাজিক কাজ করে থাকে তারা, যা অনেকেরই চোখের আড়ালে থেকে যায়। অনেকে তাদের বিটিএস আর্মি বলেও ডেকে থাকেন।

বিটিএসের অন্যতম সদস্য গায়ক ও গীতিকার পার্ক জিমিন। গত সপ্তাহে তিনি ২৬ বছরে পা রেখেছেন। গত ১৩ অক্টোবর পার্ক জিমিন নিজের ২৫তম জন্মদিন উদযাপন করেছেন।
এই অল্প বয়সেই জিমিন উপার্জন করে নিয়েছেন শত কোটি টাকা। আর তার আয়ের একমাত্র উৎস গান। যা তিনি বিটিএসের হয়ে কনসার্ট, হিট অ্যালবাম, চার্টের শীর্ষে ট্রেন্ডিংয়ে থাকার মাধ্যমে আয় করেন।
জিমিনকে নিয়ে আন্তর্জাতিক নানা গণমাধ্যমে অনেক তথ্য ও ফিচার প্রকাশিত হয়েছে। গণমাধ্যম জানিয়েছে, জিমিনের বিলাসী জীবনের নানা কথা। বলা হয়েছে জিমিন একজন ফ্যাশন সচেতন ও স্টাইলিশ গায়ক। পোশাক ও ফ্যাশনের নানা অনুষঙ্গের প্রতি তার বেশ আগ্রহ।

২০১৭ সালে একটি বিলবোর্ড কভার ফটোশুট করেন জিমিন। সেখানে তিনি যে কালো সোয়েড জ্যাকেটটি পরেন তার দাম ছিলো পাঁচ হাজার ৭৫৪ ডলার। বাংলাদেশি মুদ্রায় চার লাখ ৯১ হাজার ২৩১ টাকা। তিনি আরও একটি জ্যাকেট পরেন সেই ফটোশুটে। সেটির মূল্য ছিলো সাড়ে তিন লাখ টাকারও বেশি।
বিটিএস গায়ক একটি লাইভ স্ট্রিমের জন্য প্রায় ২ লাখ টাকা মূল্যের পোশাক পরেন। তার শাটের জ্যাকেট আনুমানিক এক হাজার ৪৫০ ডলার। তিনি গুচি সিøপার পরেন যার মূল্য ৮০০ ডলার।
জিমিন দক্ষিণ কোরিয়ার নাইন ওয়ান হান্নামে ৫.৭ মিলিয়ন ডলার (৪৮ কোটি ৬৬ লাখেরও বেশি টাকা) মূল্যের একটি অ্যাপার্টমেন্ট কিনেছেন। আরও একটি ফ্ল্যাটের জন্য বিনিয়োগ করেছেন, যার জন্য ৩.৯ মিলিয়ন ডলার খরচ করতে হচ্ছে তাকে। সূত্র : দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস, রিপাবলিক ওয়ার্ল্ড।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন