বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে ওঠার স্বপ্ন ম্লান আমিরাতে ক্ষোভ-হতাশায় প্রবাসী বাংলাদেশি ক্রিকেটপ্রেমীরা

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২১, ৫:৩০ পিএম

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে : টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভে অনুষ্ঠিত প্রথম দু’ ম্যাচে বাংলাদেশ-শ্রীলঙ্কা ও বাংলাদেশ-ইংল্যান্ড মধ্যকার খেলায় বাংলাদেশ পরাজিত হলেও বাংলাদেশের আরো তিনটি খেলা থাকায় হতাশ হননি আমিরাত প্রবাসী বাংলাদেশি ক্রিকেট ভক্তরা। তাই গত শুক্রবার শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের খেলা দেখার জন্য প্রবাসী বাংলাদেশি ক্রিকেটপ্রেমীদের ছিল উপচে পড়া ভিড়। কারণ বিশ্বকাপের সেমিফাইনালে উঠতে হলে বাকী তিনটি খেলায়ই জিততে হবে বাংলাদেশকে। আর তা নির্ধারণ হবে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ মধ্যকার খেলায় জিতার মধ্য দিয়েই। ফলে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ মধ্যকার ক্রিকেট খেলাটি ছিল অত্যন্ত গুরুত্বপূর্ণ, আকর্ষণীয় ও দেশের সম্মান বয়ে আনার লড়াই।
তাই আনন্দ, আত্মবিশ্বাস আর প্রত্যাশায় প্রিয় দলের গর্বিত প্রিয় ক্রিকেট তারকাদের খেলা উপভোগ ও উৎসাহ প্রদানে স্টেডিয়ামে যাওয়ার সুযোগটি হাতছাড়া করতে চাননি ক্রিকেটপ্রেমিরা।
শুক্রবার ছুটির দিন অপরদিকে শত কর্মব্যস্ততা থাকলেও তা ঊপেক্ষা করে দেশটির বিভিন্ন প্রদেশের দূর-দুরান্ত থেকে খেলা দেখতে আসেন হাজার হাজার ক্রিকেট ভক্ত। খেলার শুরু থেকেই দর্শকরা করতালি দিয়ে ‘টাইগার টাইগার’ ’বাংলাদেশ বাংলাদেশ’ সেøাগানের মাধ্যমে অভিনন্দন জানিয়ে আবার কখনো ‘আমার সোনার বাংলা আমি তোমায় ভালোবাসি’ জাতীয় সঙ্গীত গেয়ে উজ্জীবিত ও মুখরিত করে তোলেন তারা। স্টেডিয়ামে যেন পরিণত হয় লাল সবুজের অপরূপ ছোট্ট এক খন্ড বাংলাদেশে। এ দৃশ্য অবাক করে দেয় মাঠে আসা আমিরাতসহ অন্যান্য দেশের নাগরিকদেরকেও। কিন্তু দুর্ভাগ্য খেলায় বাংলাদেশ ওয়েস্ট ইন্ডিজের কাছে ৩ রানে হেরে যাওয়ায় বাংলাদেশের বিশ্বকাপের সেমিফাইনালে ওঠার স্বপ্ন মøান হয়ে যায়। এ পরাজয় কোনোভাবেই মেনে নিতে পারছেন না প্রবাসী ক্রিকেট ভক্তরা। তবে ছন্দহীন দল আর সমন্বয় ছাড়া খেলাকে এই পরিণতি বলে উল্লেখ করেন তারা। তাই দুঃখ-কষ্ট, ক্ষোভ আর হতাশা নিয়ে মাঠ থেকে ফিরতে হলো প্রবাসী বাংলাদেশি ক্রিকেটপ্রেমীদের।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps