শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

প্রার্থনারমঞ্চে মিলন, বিব্রত চার্চ কর্তৃপক্ষ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২১, ১:১৯ পিএম

নির্জনতার অভাব বোধ করছিলেন এক মিলনপিপাসু প্রেমিক-প্রেমিকা। শেষমেশ তারা বেছে নিয়েছিলেন গির্জাকে। প্রার্থনামঞ্চের উপরে চলছিল তাদের সেই মিলন পর্ব। সেই ভিডিও হোয়াটসঅ্যাপে ছড়িয়ে পড়তেই বিপত্তি। আপাতত দু’জনকেই পুলিশ খুঁজছে।

বেলজিয়ামের সিটি অফ ব্রি-র মিসিয়েলস্কার্ক গির্জার ঘটনা। গির্জার ভিতরের যে ভিডিওটি হোয়াটসঅ্যাপে ছড়িয়েছে, তাতে সম্পূর্ণ নগ্ন অবস্থায় বিশেষ ভঙ্গিতে দেখা গিয়েছে এক মহিলাকে। যদিও তার সঙ্গীর কেবল একটি হাতই দৃশ্যমান। এক হাতেই সঙ্গিনীর কোমরে হাত রাখেন তিনি। ছোট্ট এই দৃশ্যটির পরবর্তী অংশ অনুমান করে নিতে অসুবিধা হয়নি কারও। তবে এখন প্রশ্ন উঠেছে ভিডিওটি ভুল করে ছড়িয়েছে, নাকি ইচ্ছে করেই ছড়িয়ে দেয়া হয়েছে।

জনসমক্ষে প্রাপ্তবয়স্কদের ভিডিও রেকর্ড করা আইনত দণ্ডনীয়। ভিডিওর যুগলের বিরুদ্ধে পুলিশ এই আইনেই মামলা করেছে। যদিও ওই দু’জনের পরিচয় এখনও জানা যায়নি। গির্জাটির তরফে জানানো হয়েছে, গত ২৭ অক্টোবর ছুটি ছিল গির্জার অধিকাংশ কর্মীর। তাদের অনুমান, ঘটনাটি সম্ভবত সে দিনই ঘটে।

তবে গির্জার ভিতরে দুই নারীপুরুষের মিলনদৃশ্য হোয়াটসঅ্যাপ থেকে টিভিতে চ্যানেলে চ্যানেলে ছড়িয়ে পড়ায় বিব্রত চার্চ কর্তৃপক্ষ। গির্জার মুখপাত্র বলেছেন, ঘটনাটি শালীনতার সমস্ত সীমা লঙ্ঘন করেছে। সূত্র: দ্য ব্রাসেলস টাইমস।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন