রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

মমতার পাশেই আছি : বৈঠক শেষে বললেন সুব্রাহ্মণ্যম স্বামী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২১, ১২:০৪ এএম

‘মমতার পাশেই আছি, নতুন করে তৃণমূলে যোগ দেওয়ার দরকার নেই’। দিল্লিতে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক সেরে এমনই তাৎপর্যপূর্ণ মন্তব্য করলেন বিজেপি সাংসদ সুব্রাহ্মণ্যম স্বামী। বিজেপি সাংসদের এই মন্তব্য ঘিরে জোর জল্পনা তৈরি হয়েছে রাজনৈতিক মহলে। কারণ সা¤প্রতিক কালে স্বামীর সঙ্গে বিজেপি-র সম্পর্ক তলানিতে ঠেকেছে। এই পরিস্থিতিতে সরাসরি তৃণমূলে যোগ না দিলেও বিজেপি সাংসদের অবস্থান দিল্লি রাজনীতিতে জোর জল্পনা তৈরি করেছে।
এ দিন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাসভবনে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন সুব্রাহ্মণ্যম স্বামী। দু’জনের মধ্যে বেশ কিছুক্ষণ বৈঠকও হয়। বৈঠক শেষে বেরিয়ে যাওয়ার সময় বিজেপি-র রাজ্যসভার সাংসদকে প্রশ্ন করা হয়, তিনি তৃণমূলে যোগ দিচ্ছেন কি না। স্বামীর সংক্ষিপ্ত জবাব, ‘আমি তো মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশেই আছি। আলাদা করে তৃণমূলে যোগ দেওয়ার প্রয়োজন নেই’।
গত মাসেই বিজেপি-র জাতীয় কর্মসমিতি থেকে বাদ পড়েছেন সুব্রহ্মণ্যম স্বামী। তার আগে পড়ে বিভিন্ন ইস্যুতে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসা করতে শোনা গিয়েছে তাঁকে। মমতা বন্দ্যোপাধ্যায়ের রোম সফরে অনুমতি না দেওয়ার জন্য কেন্দ্রীয় সরকারেরও তীব্র সমালোচনা করেন তিনি। নন্দীগ্রামে ভোট প্রচারে গিয়ে আহত হওয়ার পরও মমতার দ্রæত সুস্থতা কামনা করেছিলেন তিনি। তারপর এ দিন তৃণমূলনেত্রীর সঙ্গে বৈঠক শেষে স্বামীর মন্তব্যে তার রাজনৈতিক অবস্থান নিয়ে নতুন করে জল্পনা তৈরি হল। সূত্র : নিউজ১৮।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন